গ্রাহকদের দোরগোড়ায় স্যামসাংয়ের সেবা

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৪:২৪

বিক্রয় পরবর্তী গ্রাহকসেবার মান বাড়ানোর জন্য বিশেষ গ্রাহকসেবা ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং বাংলাদেশ। প্রথম ধাপে খুলনা, রংপুর ও রাজশাহীর বিভিন্ন শহরে উক্ত ক্যাম্পেইনের কার্যক্রম শুরু করেছে প্রতিষ্ঠানটি।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে তিনটি ভ্রাম্যমান স্যামসাং সার্ভিস ভ্যান উল্লেখিত তিনটি শহরে গ্রাহকসেবা প্রদান করবে বিশেষকরে স্যামসাংয়ের হেল্পলাইনে কল করে যারা বিভিন্ন সেবা গ্রহণ করতে চেয়েছেন। স্যামসাং সার্ভিস ভ্যানগুলো শহরে অবস্থিত বিভিন্ন  স্যামসাং শোরুমের সামনে কিছু সময় অবস্থান করবে।

বিনামূল্যে স্যামসাং স্মার্টফোনের সফটওয়্যার আপগ্রেড, স্যামসাং লয়্যাল বা বিশ্বস্ত গ্রাহকদের বিনামূল্যে এয়ার-কন্ডিশনারের ফিল্টার পরিষ্কারসহ স্যামসাং টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন মেরামত করার মতো সেবা প্রদান করবে সার্ভিস ভ্যানগুলো।     

স্যামসাং বাংলাদেশের হেড অব কাস্টমার সার্ভিস এইচ ডি লি বলেন, ‘এখন যেমন ক্রয়কৃত পণ্য সম্মানিত ক্রেতাদের ঠিকানায় সরাসরি পৌঁছে দেয়া হয়, ঠিক তেমনি বিক্রয় পরবর্তী সেবাও ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া উচিৎ। দেশের যে প্রান্তেই আমাদের ক্রেতারা থাকুক না কেনো তাদের সর্বোচ্চ সেবা প্রদান করার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ।’

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এজেড) 

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত