চাকা খুলে গাছের সঙ্গে বাসের ধাক্কা, ২০ পুলিশ আহত

বরিশাল ব্যুরো
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৬:২৭

বাৎসরিক ফায়ারিং কার্যক্রম থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েছে বরিশাল মেট্টোপলিটন পুলিশের নারী পুলিশ সদস্য বহনকারী একটি গাড়ি। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন। গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে রাজাপুর উপজেলার নৈকাঠী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যদের মধ্যে ১১ জনের নাম জানা গেছে। তারা হলেন, এএসআই হাফিজ, কনস্টেবল মাহফুজ, লিমা, সুরাইয়া, আফরোজা, সুরমা, মরিয়ম, ময়না, সনিয়া, তামান্না, শামীমা, তন্নি। আহতদের রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, বরিশাল মেট্রোপলিটন পুলিশের বাৎসরিক ফায়ারিং কার্যক্রম শেষে খুলনা থেকে বরিশাল ফিরছিল নারী পুলিশ সদস্যদের বহনকারী একটি বাস। রাত সাড়ে নয়টার দিকে রাজাপুর উপজেলার নৈকাঠী নামক স্থানে পৌঁছার পর সামনের চাকা খুলে গেলে বাসটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসে থাকা নারী পুলিশ সদস্যসহ ২০ জন আহত হন। আহতদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ছুটে যান বরিশাল মেট্টোপলিটন পুলিশের ডিসি হেডকোয়াটার হাবিবুর রহমান। তার সঙ্গে যান ঝালকাঠি পুলিশ সুপার জোবায়েদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, সদর সার্কেল এস এম মাহামুদ হাসান, রাজাপুর-কাঠালিয়া সার্কেল মোজাম্মেল হোসেন রেজা।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম জানান, আহতদের রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :