দেশের সেরা মোবাইল ফোন ব্র্যান্ড স্যামসাং

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৭:২২

দেশের এক নম্বর মোবাইল ফোন ব্র্যান্ড হিসেবে স্যামসাং মোবাইলকে স্বীকৃতি দিয়েছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। রেফ্রিজারেটর ক্যাটাগরিতে তৃতীয় স্থান দখল করে নিয়েছে দক্ষিণ কোরিয়াভিত্তিক এই ইলেক্ট্রনিক্স জায়ান্ট। 

৮ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে স্যামসাং মোবাইল ও স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স-এর প্রতিনিধিগণ নিজ প্রতিষ্ঠানের হয়ে পুরস্কার গ্রহণ করেন।

সফলভাবে বাংলাদেশি ক্রেতাদের চাহিদা পূরণের মাধ্যমে ব্র্যান্ডগুলোকে স্বীকৃতি দেয়াই বেস্ট ব্র্র্যান্ড অ্যাওয়ার্ডের লক্ষ্য। ব্যবসায়িক মূল্যায়ন এবং গ্রাহকদের জীবনে ইতিবাচক ভূমিকা রাখার ক্ষেত্রে নতুন মাইলফলক অর্জন করার বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে নেলসন বাংলাদেশের সঙ্গে মিলে শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোকে স্বীকৃতি দিয়ে থাকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।    

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘পুরষ্কার অর্জন করতে পেরে আমরা গর্বিত। স্যামসাং পণ্য ও সেবাগ্রহণের ক্ষেত্রে গ্রাহকদের সহযোগিতাই আজ আমাদের এ জায়গায় নিয়ে এসেছে। স্যামসাং এমন একটি ব্র্যান্ড যারা পণ্য ও সেবাপ্রদানের মাধ্যমে উদ্ভাবনী সম্ভাবনা ও অভিজ্ঞতা অর্জনের সুযোগ করে দেয়।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :