কলকাতার ‘বোবা রহস্য’-এ তিশা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৪ | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৮:৪০
‘বোবা রহস্য’ ছবির জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন তিশা ও আমান রেজা, সঙ্গে কলকাতার প্রযোজক সাগর সেন

কলকাতার ছবিতে অভিষেক হতে চলেছে বাংলাদেশি অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার। ছবির নাম ‘বোবা রহস্য’। তবে কলকাতার কোনো নায়ক নয়, এই ছবিতে বাংলাদেশি একজন অভিনেতাকে দেখা যাবে তিশার বিপরীতে। তিনি চিত্রনায়ক আমান রেজা। চলচ্চিত্রের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনে মডেল হয়ে যিনি বেশ সুনাম কুড়িয়েছেন। ‘বোবা রহস্য’ পরিচালনা করবেন অভিষেক বাগচি। প্রযোজনা করবেন সাগর সেন।

নায়ক-নায়িকা দুজনই ইতিমধ্যে এই ছবিতে অভিনয়ের ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছেন। এ জন্য দুই দফায় ঢাকায় আসতে হয়েছে প্রযোজক সাগর সেনকে। ছবিতে তিশা থাকবেন মূল ভূমিকায়। তার চরিত্রটিকে কেন্দ্র করেই এগিয়ে যাবে কাহিনি। এর বিভিন্ন চরিত্রে আরও থাকবেন কলকাতার সব্যসাচী চক্রবর্তী, খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি ও অরিন্দম বসুর মতো অভিনেতারা। এই ছবির মাধ্যমে বহুদিন পর বড়পর্দায় ফিরছেন সব্যসাচী চক্রবর্তী।

আগামী জানুয়ারি থেকে ‘বোবা রহস্য’-এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। শুটিং হবে ভারতের পশ্চিমবঙ্গ এবং ঝাড়খন্ডে। ছবিটি নির্মিত হবে ‘থ্রিলার, রোমান্স এবং গোয়েন্দা কাহিনির দারুণ এক মিশেলে। এটি হবে তিশা অভিনীত প্রথম ভারতীয় ছবি। এর আগে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘বালিঘর’ ছবিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয়ের কথা থাকলেও শুটিংয়ের সিডিউল না মেলায় শেষমেশ এই প্রজেক্ট থেকে সরে আসেন নায়িকা। এবার তো পুরোপুরি কলকাতার ছবিতে।

২০০৯ সালে স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ছবির মাধ্যমে তিশার চলচ্চিত্র যাত্রা শুরু হয়েছিল। এরপর তিনি বিভিন্ন সময়ে ‘টেলিভিশন’, ‘অস্তিত্ব’, ‘ডুব’, ‘হালদা’ ও ‘ফাগুন হাওয়া’সহ এক ডজন ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে ‘অস্তিত্ব’ ছবিটির জন্য তিনি ২০১৬ সালে শ্রেষ্ঠ নারী অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এছাড়া তার ঝুলিতে আছে ১০টি মেরিল প্রথম আলো পুরস্কার। চলচ্চিত্রের পাশাপাশি তিশা নিয়মিত নাটকেও অভিনয় করেন।

ঢাকা টাইমস/০৯ ডিসেম্বর/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত