রাজশাহী-২

সরে দাঁড়িয়ে বাদশাকে সমর্থন দিলেন ডালিম

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৭

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে নিজে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির (জাপা) রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম। তিনি রাজশাহী-২ (সদর) আসন থেকে নির্বাচন করতে মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

রবিবার তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে ১৪ দলের প্রার্থী ও আসনটির বর্তমান সংসদ সদস্য ফজলে হোসেন বাদশাকে সমর্থন দেন।

দুপুরে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ১৪ দলের নেতাদের সঙ্গে সভা করে এই ঘোষণা দেন তিনি। এরপর তিনি রিটার্নিং কর্মকর্তারা কার্যালয়ে নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করতে যান।

এর আগে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী ১৪ দলের সমন্বয়ক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় নিজের মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দিয়ে মোস্তাফিজুর রহমান ডালিম বলেন, বাদশা ভাইকে ভালোবাসি। তাকে ভালো লাগে। রাজশাহীর উন্নয়নে তার মতো নেতাই দরকার। এ জন্য তিনি নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করছেন। নগর জাপার প্রতিটি নেতাকর্মী এখন থেকে ১৪ দলের প্রার্থী ফজলে হোসেন বাদশার পক্ষে নিরলসভাবে কাজ করবে।

এ সময় খায়রুজ্জামান লিটন ও ফজলে হোসেন বাদশা তাকে মিষ্টিমুখ করান। সিটি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আমাকে সমর্থন দিয়ে জাপার প্রার্থী সিটি নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করে আমাকে সমর্থন দিয়েছিলেন। আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করেছিলাম। একইভাবে আমরা সংসদ নির্বাচনে ফজলে হোসেন বাদশার বিজয় নিশ্চিত করব।

ফজলে হোসেন বাদশা বলেন, আজ ডালিমের প্রার্থিতা প্রত্যাহারের মাধ্যমে আমাদের ঐতিহাসিক বন্ধুত্ব তৈরি হলো। অতীতের দূরত্ব-ভেদাভেদ ভুলে আমরা রাজশাহীর উন্নয়নে কাজ করব। সারাদেশে কি হলো না হলো তা আমাদের দেখার দরকার নেই। এখানে আমরা সবাই ঐক্যবদ্ধ থাকব।

সভায় নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মোহাম্মদ আলী কামাল, শফিকুর রহমান বাদশা, জাসদের নগর সভাপতি প্রদীপ মৃধা, বাংলাদেশ জাসদের নগর সম্পাদক শফিকুল ইসলাম শফিকসহ ১৪ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :