ফরিদপুরে বিএনপিসহ পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ২০:০৩

ফরিদপুরে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে রবিবার বিএনপিসহ পাঁচ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এর মধ্যে ফরিদপুরের চারটি আসনে বিএনপির চারজন ও জাকের পার্টির এক প্রার্থী রয়েছেন।

বিএনপির মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়া প্রার্থীরা হলেন, ফরিদপুর-১ আসনে সাবেক সাংসদ খন্দকার নাসিরুল ইসলাম, ফরিদপুর-২ দুই আসনে কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, ফরিদপুর-৩ তিন আসনে নায়াবা ইউসুফ আহমেদ ও ফরিদপুর-৪ আসনে জাসাসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাহারিয়ার ইসলাম শায়লা।

প্রসঙ্গত, গত ২৮ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে ফরিদপুরের চারটি সংসদীয় আসনের প্রতিটিতেই বিএনপির প্রার্থী হিসেবে দুজন করে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। গত শুক্রবার রাতে বিএনপির কেন্দ্রীয় কমিটি প্রতিটি আসনে একজন করে মনোনয়নপ্রাপ্ত প্রার্থীর নাম চূড়ান্ত ঘোষণা করেন। যাদের নাম ওই চূড়ান্ত তালিকায় নেই, তারাই মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলেন।

এদিকে জাকের পার্টির চেয়ারম্যান মোস্তাফা আমির ফয়সাল ফরিদপুর-২ আসনে জাকের পার্টির পক্ষ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত