বাগেরহাটে বিএনপির চার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ২১:২৬

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাটের চারটি সংসদীয় আসনে বিএনপির চার প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তারা জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসে তাদের জমা দেয়া মনোনয়নপত্র পত্যাহার করে নেন।

তারা হলেন, বাগেরহাট-১ আসনে জেলা বিএনপির উপদেষ্টা শেখ মুজিবর রহমান, বাগেরহাট-২ আসনে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ টি এম আকরাম হোসেন তালিম, বাগেরহাট-৩ আসনে জেলা বিএনপির সহ-সভাপতি শেখ ফরিদুল ইসলাম এবং বাগেরহাট-৪ আসনে আরেক সহ-সভাপতি কাজী খায়রুজ্জামান শিপন।

এর আগে গত ২৮ নভেম্বর বাগেরহাটের চারটি সংসদীয় আসনের প্রতিটিতে বিএনপি থেকে দুজন করে মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মো. জহিরুল ইসলাম রাতে এই প্রতিবেদককে বলেন, বাগেরহাটের চারটি সংসদীয় আসনে আওয়ামী লীগ, বিএনপি, জামায়াতসহ মোট ২৬টি মনোনয়নপত্র বৈধতা পায়। বাগেরহাটের প্রতিটি আসন থেকে বিএনপির দুজন করে প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চারটি আসনে বিএনপির চারজন তাদের জমা দেয়া মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এতে বাগেরহাটের চারটি আসনে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় টিকে রইলেন। সোমবার ওই প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত