বোনের পক্ষে নৌকায় ভোট চাইলেন সোহেল তাজ

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ২১:৪৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ কাপাসিয়া আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে নির্বাচনের মাঠে নেমেছেন দেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের পুত্র সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ।

রবিবার উপজেলার পৃথক তিনটি উঠান বৈঠকে তিনি স্থানীয় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমিকে নির্বাচিত করে মানবিক কাপাসিয়া গড়ে তোলার আহবান জানান।

সোহেল তাজ বলেন, ‘আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা নৌকা মার্কায় ভোট দিন।’ তিনি বলেন, ‘আমাদের পরিবার এই বাংলাদেশের জন্য সারাজীবন কাজ করে গেছেন। আমার বাবা তাজউদ্দীন আহমদ এই দেশকে স্বাধীন করতে ঝাপিয়ে পড়েছেন। স্বাধীনতাযুদ্ধে নেতৃত্ব দিয়েছেন। আমার মা সৈয়দা জোহরা তাজউদ্দীন আওয়ামী লীগের দুঃসময়ে আওয়ামী লীগকে পুনজ্জীবিত করে নেতৃত্ব দিয়েছেন গণতন্ত্রের পক্ষে। আমাদের পরিবার সব সময় গণতন্ত্রের পক্ষে এবং বাংলাদেশের অগ্রযাত্রার পক্ষে। সেই জন্য আমরা অবশ্যই থাকব। আমার বোন নির্বাচন করা মানে আমি করা।’

সোহেল তাজ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে বঙ্গতাজের আদর্শকে বুকে ধারণ করে সকল ভেদাভেদ ভুলে গিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

তিনি আরও বলেন, ‘দেশ অনেক এগিয়েছে। আরও এগিয়ে নিতে হলে আওয়ামী লীগের প্রার্থী আমার বড়বোন সিমিন হোসেন রিমিকে ভোট দিন।’

তিনি বলেন, ‘গত দশ বছরে দেশের মানুষ শান্তিতে বসবাস করছেন। দেশে কোনো যানজট নেই। দেশে অনেক উন্নয়ন হয়েছে। আর এরই ধারাবাহিকতা ধরে রাখতে আপনারা সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিন।’

মতবিনিময় সভায় আরো ছিলেন, তাজউদ্দীন কন্যা শারমিন আহমদ রিপি, সিমিন হোসেন রিমি, মেহজাবিন আহমদ মিমি, একমাত্র ছেলে তানজিম আহমদ সোহেল তাজ, তাজউদ্দীনের নাতি ব্যারিস্টার তুরাজ আহমদ তাজ, রাকিব হোসেন, নায়লা মাহিয়া, একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা সমন্বয়ক আব্দুল কবির মাস্টার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাবেক সভাপতি আজগর রশিদ খান প্রমুখ।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :