কুষ্টিয়ায় ১০ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ২২:৪৪

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়ার চারটি আসনে বিভিন্ন দল এবং স্বতন্ত্র ৩৫ প্রার্থীর মধ্যে ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

রবিবার ছিল মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন। শেষ দিনে ১০ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন কুষ্টিয়া জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আসলাম হোসেন।

কুষ্টিয়া-১ (দৌলতপুর) সংসদীয় আসনে তিনজন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। এরা হলেন- সাবেক সাংসদ রেজাউল হক চৌধুরী (স্বতন্ত্র), শরীফুল কবীর স্বপন (জাসদ ইনু) এবং কল্যাণ পার্টির প্রার্থী সাহানা সুলতানা শীলা।

কুষ্টিয়া-২ (মিরপুর-ভোড়ামারা) সংসদীয় আসনে তিনজন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। এরা হলেন- বিএনপির সাবেক সাংসদ অধ্যাপক শহিদুল ইসলাম (স্বতন্ত্র), ফরিদা ইয়াসমিন (বিএনপি) এবং বিএনপির আরেক প্রার্থী রাগিব রউফ চৌধুরী।

কুষ্টিয়া-৩ (সদর) সংসদীয় আসনে দুইজন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। এরা হলেন- আওয়ামী লীগ নেতা আতাউর রহমান আতা (স্বতন্ত্র) এবং বিএনপির সাবেক সাংসদ অধ্যক্ষ সোহরাব উদ্দিন (বিএনপি)। 

কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) সংসদীয় আসনে দুইজন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। এরা হলেন- নুরুল ইসলাম আনসার প্রামানিক (বিএনপি), এবং জাসদের রোকনুজ্জামান রোকন।

এবারে একাদশ জাতীয় সংসদ আসনে বিভিন্ন দল এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে কুষ্টিয়ার চারটি আসনে ২৫ জন নির্বাচনে লড়বেন।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :