মানিকগঞ্জে ভোটের মাঠে ১৭ প্রার্থী

মানিকগঞ্জ প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ২২:৫০

মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন রবিবার মানিকগঞ্জে মাত্র জাসদের একজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। দলীয় চূড়ান্ত সিদ্ধান্তের কারণে তিনটি আসনে বিএনপির চারজন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়ে যায়। ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করবেন মোট ১৭ প্রার্থী। এর মধ্যে দুটি আসনে মহাজোট ও ঐক্যফ্রন্টের বাইরে নিজ দলের প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন কয়েকজন।

সন্ধ্যায় জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানায়, মানিকগঞ্জ-১ আসনে জাসদের প্রার্থী আফজাল হোসেন  খান জকি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়া বিএনপির চূড়ান্ত প্রার্থী দেয়ায় এই আসনে বিএনপির প্রার্থী  আব্দুল হামিদ ডাবলু ও তোজাম্মেল হক তোজা, মানিকগঞ্জ-২ আসনে বিএনপির প্রার্থী আবিদুর রহমান খান রোমান ও মানিকগঞ্জ-৩ আসনে বিএনপির প্রার্থী আতাউর রহমান আতার মনোনয়নপত্র দলীয় সিদ্ধান্তে বাতিল হয়েছে।

মানিকগঞ্জ-১ (শিবালয়, ঘিওর, দৌলতপুর) আসনে চূড়ান্ত প্রার্থীরা হচ্ছেন  এএম নাঈমুর রহমান দুর্জয় (আওয়ামী লীগ), এস. এ জিন্নাহ কবীর (বিএনপি), এবিএম আনোয়ারুল হক (আওয়ামী লীগের বিদ্রোহী),          খোরশেদ  আলম (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ও ফারুক হোসেন আসাদ (বাংলাদেশ মুসলিম লীগ)।

মানিকগঞ্জ-২  (হরিরামপুর, সিংগাইর ও মানিকগঞ্জ সদরের ৩টি ইউনিয়ন) আসনে চূড়ান্ত প্রার্থীরা হচ্ছেন মমতাজ বেগম (আওয়ামী লীগ), মঈনুল ইসলাম খান (বিএনপি), এসএম আব্দুল মান্নান (জাতীয় পার্টি), গোলাম সারোয়ার মিলন (বিকল্পধারা), ফেরদৌস আহম্মেদ আসিফ (বাংলাদেশ তরীকত ফেডারেশন) ও মোহাম্মদ আলী (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।

মানিকগঞ্জ-৩ (মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া) আসনে চূড়ান্ত প্রার্থীরা হচ্ছেন  জাহিদ মালেক (আওয়ামী লীগ), আফরোজা খান রিতা (বিএনপি), মফিজুল ইসলাম খান কামাল (গণফোরাম), মোহাম্মদ জহিরুল আলম রুবেল (জাতীয় পার্টি), ইব্রাহিম হোসেন (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ও রফিকুল ইসলাম অভি (বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি)।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত