মুন্সীগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে চালক নিহত

মুন্সীগঞ্জ প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১০ ডিসেম্বর ২০১৮, ১৫:০৩ | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ১৩:০৮

মুন্সীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে লৌহজং উপজেলার কুমারভোগ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। তবে নিহত ও আহতসহ পাঁচজনই প্রাইভেটকার যাত্রী। 

শ্রীনগর ফায়ার সার্ভিস ইউনিট কর্মকর্তা আরিফুজ্জামান জানান, ঢাকা থেকে মাওয়াগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক আসা ঢাকামুখী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে  মো.   কেফায়াত (৫০) নিহত হয়। 
আরো দুই নারীসহ, সামিউল (৪৫) খাদিজা(৩৮), রাসেল(৪০) নাইমা(৪২) আহত হয়। 

শ্রীনগর ফায়ার সার্ভিসের লৌহজং থানা পুলিশ ও মাওয়া ট্রাফিক টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ চালায়। পরে আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এদিকে দুর্ঘটনার কারণে মাওয়া পয়েন্টে প্রায় এক ঘণ্টা মহাসড়কের দুই পাশে যানজট লেগে যায়। 
পরে শ্রীনগর ফায়ার সার্ভিসের ইউনিট ও নিকটস্থ সেনাবাহিনী ঘটনাস্থলে পড়ে থাকা প্রাইভেটকারটি সড়ক থেকে সরিয়ে যানজট পরিস্থিতি স্বাভাবিক করে। 

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন জানান, নিহত ফোয়াত ঢাকা জেলার জিগাতলার বাসিন্দা। তার মরদেহ মুন্সিগঞ্জ মর্গে হস্তান্তর করা হবে। আহতরা সবাই ভোরে মাওয়ায় মাছ কেনার জন্য যাচ্ছিলেন। 
ঢাকা টাইমস/১০ডিসেম্বর/প্রতিনিধি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত