ফেরায় অপেক্ষায় শুভশ্রী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ১৪:৩২

কলকাতার ছবির অন্যতম সুপারহিট নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। ক্যারিয়ারে যতগুলো ছবি করেছেন তার অধিকাংশই হিট। কিন্তু গত নয় মাস কাজ থেকে বাইরে এই নায়িকা। শুভশ্রীর মতো ব্যস্ত তারকার ক্ষেত্রে এই নয় মাস সময়টা বেশ দীর্ঘই বলা চলে। কিন্তু কি কারণে পর্দায় দেখা নেই নায়িকার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই উত্তরই ভক্তদের জানালেন তিনি।

শুভশ্রীর কথায়, ‘এই মুহূর্তে হাতে কোনো নতুন কাজ নেই। ইচ্ছা করেই কাজ রাখছি না। আসলে গত কয়েকটা মাস আমি খুব এনজয় করেছি। বিয়ের পরের জীবনটা দারুণ লাগছে। সেই কারণেই কাজ করছি না। তবে নতুন বছর থেকে হয়তো আবার শুরু করব।’

গত মে মাসে চলচ্চিত্র নির্মাতা রাজ চক্রবর্তীকে বিয়ে করেন শুভশ্রী। ২০০৯ সালে এই রাজের পরিচালিত ‘চ্যালেঞ্জ’ ছবি দিয়েই লাইম লাইটে এসেছিলেন নায়িকা। যদিও তার অভিষেক হয়েছিল সঞ্জিব রায়ের ‘পিতৃভূমি’ ছবির মাধ্যমে। এটি ২০০৭ সালে মুক্তি পেয়েছিল। এরপর ২০০৮ সালে আরও দুটি ছবিতে অভিনয় করেন তিনি। কিন্তু নজরে আসেন দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ’ ছবি দিয়ে।

এরপর শুধুই ছুটে চলেছেন। একে একে বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন। সেই হিট লেগে গিয়েছিল পরিচালক রাজের মনেও। গত ১১ মে গাঁটছড়া বাঁধেন রাজ-শুভশ্রী। বিয়ের পরে তার পেশাগত কাজ বলতে ‘রসগোল্লা’ ছবির একটি অতিথি চরিত্র। নাম মালকানজান। আগরার এক বাঈজি তিনি। পাভেল পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর।

এদিকে ‘রসগোল্লা’র মুক্তির দিনেই মুক্তি পাবে শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তীর পরিচালিত ‘অ্যাডভেঞ্চারস অব জোজো’ ছবিটি। অর্থাৎ বক্স অফিসে কর্তা-গিন্নির সহাবস্থান। তবে এটাকে লড়াই হিসেবে দেখছেন না শুভশ্রী। নায়িকা মনে করেন, স্বামী-স্ত্রীতে কোনো প্রতিযোগিতা হয় না। আপাতত ফেরার অপেক্ষায় তিনি। ঘোষণা অনুযায়ী আগামী বছর পুরোপুরি নায়িকা হিসেবে আবার পর্দায় দেখা যাবে তাকে। সেই অপেক্ষায় ভক্তরা।

ঢাকা টাইমস/১০ ডিসেম্বর/এএইচ    

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :