পটুয়াখালীতে প্রতীক পেলেন ২০ প্রার্থী

পটুয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ১৫:২৬

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালীর চারটি আসনে ২০ প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায়  জেলা প্রশাসকের দরবার হলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। এ সময় প্রার্থী ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনে আওয়ামী লীগের অ্যাডভোকেট  শাহজাহান মিয়া (নৌকা), বিএনপির আলতাফ হোসেন চৌধুরী (ধানের শীষ), কমিউনিস্ট পার্টির আবদুল মোতালেব মোল্লা (কাস্তে), ইসলামী আন্দোলনের আলতাফুর রহমান (হাতপাখা), জাকের পার্টির আবদুর রশিদ (গোলাপফুল) ও এনপিপির সুমন সন্ন্যামত (আম) প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। 

পটুয়াখালী-২ (বাউফল) আসনে আওয়ামী লীগের আ.স.ম ফিরোজ (নৌকা), বিএনপির সালমা আলম (ধানের শীষ), ইসলামী আন্দোলনের  নজরুল ইসলাম (হাতপাখা), ও কমিউনিস্ট পার্টির সাহাবুদ্দিন (কাস্তে) প্রতীক পেয়েছেন। 

পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের এসএম শাহজাদা (নৌকা), বিএনপির গোলাম মাওলা রনি (ধানের শীষ), জাতীয় পার্টির সাইফুল ইসলাম (লাঙ্গল) ও ইসলামী আন্দোলনের কামাল খাঁন (হাতপাখা) প্রতীকে নির্বাচন করবেন। 

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগের মহিব্বুর রহমান (নৌকা),  বিএনপির এবিএম মোশাররফ হোসেন (ধানের শীষ), ইসলামী আন্দোলনের হাবিবুর রহমান (হাতপাখা), জাতীয় পার্টির আনোয়ার হোসেন হাওলাদার (লাঙ্গল), বাসদের জহিরুল আলম (মই) ও ইসলামী ঐক্যজোটের আবদুর রহমান শাহ আলমকে (মিনার) প্রতীক দেওয়া হয়েছে।  

আচরণবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ব্যাপারে সতর্ক করে দিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী জানান, আজ থেকে নির্বাচনের অনুষ্ঠানিক  প্রচার-প্রচারণা শুরু হবে। 

ঢাকা টাইমস/১০ডিসেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত