ফরিদপুরের ১৭ প্রার্থীর প্রতীক বরাদ্দ

ফরিদপুর প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ১৬:৩০

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক পেয়েছেন ফরিদপুরের চারটি সংসদীয় আসনের প্রার্থীরা।

সোমবার সকাল সাড়ে নয়টা থেকে ফরিদপুরের জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকতা উম্মে সালমা তানজিয়া ১৭ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকতা মো. আলাউদ্দিন।

সকাল দশটার দিকে ফরিদপুর-১ (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালী) আসনে আওয়ামী লীগের প্রার্থী মঞ্জুর হোসেন বুলবুল দলের নৌকা প্রতীক গ্রহণ করেন। এই আসনে বিএনপির ধানের শীষ প্রতীক গ্রহণ করেন প্রার্থী শাহ মোহাম্মদ আবু জাফরের পক্ষে অ্যাড. সিরাজুল ইসলাম।

সাড়ে দশটায় ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে প্রতীক গ্রহণ করে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড. অনিমেষ রায়, জেলা যুবলীগের সভাপতি এএইচএম ফোয়াদ। এই আসনে বিএনপির প্রার্থী চৌধুরী কামাল ইবনে ইউসুফের পক্ষে ধানের শীষ প্রতীক গ্রহণ করেন এএফএম কাইয়ুম জঙ্গী।

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা-কৃষ্ণপুর ইউনিয়ন) আসনে বিএনপির ধানে শীষ প্রতীক গ্রহণ করেন দলীয় প্রার্থী শামা ওবায়েদ ইসলাম রিংকু। এই আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীক গ্রহণ করেন প্রার্থী সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে শাহাদাব আকবর লাবু চৌধুরী।

ফরিদপুর-৪ আসনে (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আওয়ামী লীগের প্রার্থী কাজী জাফরউল্লাহর পক্ষে নৌকা প্রতীক গ্রহণ করেন দীপক মজুমদার। বিএনপির ধানের শীষ প্রতীক গ্রহণ করেন প্রার্থী খন্দকার ইকবাল হোসেন সেলিম। এই আসনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন পেয়েছেন সিংহ মার্কা। তার পক্ষে প্রতীক গ্রহণ করেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহদাত হোসেন।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত