ফেনী-১

খালেদার পূর্বপুরুষদের শ্রদ্ধা জানিয়ে প্রচারে মজনু

প্রকাশ | ১০ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৫

ফেনী প্রতিনিধি

দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পূর্বপুরুষদের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী প্রচার শুরু করেছেন ফেনী-১ আসনে বিএনপির প্রার্থী রফিকুল আলম মজনু।

সোমবার জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ওয়াহিদুজজামানের কাছ থেকে ধানের শীষ প্রতীক নিয়েই দলীয় নেতাকর্মীদের নিয়ে ছুটে যান ফুলগাজীতে। ফুলগাজী সদর ইউনিয়নের শ্রীপুরে বিএনপি নেত্রীর পৈত্রিক বাড়িতে তার পূর্বপুরুষদের কবর জিয়ারত করেন। পরে অংশ নেন মধ্যাহ্ন ভোজে। এরপর ফুলগাজী ছাড়াও পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলার নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
আসনটিতে প্রার্থী হওয়ার কথা ছিল দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। তবে দণ্ডিত হওয়ায় বাতিল হয়েছে প্রার্থিতা, আর বিএনপি সেখানে বেছে নিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবদল সভাপতি ।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-প্রশিক্ষণ সম্পাদক রেহানা আক্তার রানু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, পরশুরাম উপজেলা সভাপতি হাবিবুর রহমান হাবিব, ছাগলনাইয়া উপজেলা সভাপতি নুর আহম্মদ মজুমদার, ফুলগাজী উপজেলা সভাপতি শাহজাহান ও সাধারণ সম্পাদক মাস্টার নুর নবী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক নঈম উল্লাহ চৌধুরী বরাত, ছাত্রদল সভাপতি সালাহ উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এই আসনে ১৯৯১ সাল থেকে টানা পাঁচ বার সংসদ সদস্য হয়ে তিনবার প্রধানমন্ত্রী ও দুইবার বিরোধীদলীয় নেতা হন বেগম খালেদা জিয়া।