ক্যানসার হয়নি, সুস্থ আছি: শহিদ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৯

ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। খবরটি চোখে পড়তেই আশঙ্কায় ভেঙে পড়েন নায়কের ভক্তরা। নানা বার্তা আসতে শুরু করে চারদিক থেকে। ভক্তদের সেই আশঙ্কা নিজেই দূর করলেন শহিদ কাপুর। টুইট করে জানালেন, ‘ক্যানসার হয়নি, আমি সুস্থ আছি। দয়াকরে কোনো গুজবে কান না দেয়ার জন্য ভক্তদের অনুরোধ জানাচ্ছি।’

গুজব ছড়িয়ে পড়ে, বলিউডের দুই তারকা ইরফান খান ও সোনালি বেন্দ্রের মতো শহিদ কাপুরও কর্কট রোগে আক্রান্ত। পাকস্থলির ক্যানসারে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। বিভিন্ন গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়লে সেটা অস্বীকার করে শহিদের ঘনিষ্ঠ মহল। তাতেও আটকায়নি গুজব। বাধ্য হয়েই তাই আসরে নামেন শহিদ।

‘পদ্মাবত’ হিরো বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘অর্জুন রেড্ডি’ ছবির শুটিং নিয়ে। তার বিপরীতে নায়িকা ইয়ামি গৌতম। তবে প্রথম দিকে নায়িকা চরিত্রে সারা আলী খান, জাহ্নবী কাপুর ও তারা সুতারিয়ার নাম শোনা গিয়েছিল। কিন্তু সবাইকে চমকে দিয়ে অভিনেত্রী কিয়ারা আদবানির নাম ঘোষণা করা হয়। শেষমেশ চূড়ান্ত হননি তিনিও। ঢুকে পড়েন ইয়ামি।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ভাষার ‘অর্জুন রেড্ডি’র রিমেক হচ্ছে শহিদের এই ছবিটি। তেলেগু ভাষার সেই ছবিটি পরিচালনা করেছিলেন সন্দীপ রেড্ডি। হিন্দি রিমেকটি নির্মাণের দায়িত্বও সামলাচ্ছেন দক্ষিণী এই পরিচালক। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার। এছাড়া দক্ষিণী কোনো পরিচালকের ছবিতে শহিদও প্রথম।

‘অর্জুন রেড্ডি’তে রয়েছে প্রেমে ব্যর্থ হয়ে মদ্যপান করা এবং নিজেকে শেষ পরিণতির দিকে ঠেলে দেয়া আবেগী এক যুবকের গল্প। সেই যুবকের চরিত্রে অভিনয় করছেন শহিদ কাপুর। নিজেকে তিনি উজাড় করে দিচ্ছেন এই চরিত্রটি ফুটিয়ে তুলতে। এমন সময়ে তার ক্যানসার হওয়ার গুজব অস্বস্তির মধ্যে ফেলে দিয়েছে অভিনেতাকে।

ঢাকা টাইমস/১০ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত