নৌকায় চড়ে নগর ঘুরলেন বাদশা

রাজশাহী ব্যুরো প্রধান
| আপডেট : ১০ ডিসেম্বর ২০১৮, ১৯:০৭ | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৪

রাজশাহীতে নৌকার আদলে তৈরি করা হয়েছে একটি তিন চাকার গাড়ি। এর উদ্বোধন করেছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও একাদশ সংসদ নির্বাচনে ১৪ দলের প্রার্থী ফজলে হোসেন বাদশা। নির্বাচন উপলক্ষে ‘রাজশাহী ভিশন-২০২১’ নামের একটি সংগঠন এটি তৈরি করেছে।

সোমবার বিকালে নগরীর হড়গ্রাম এলাকায় নৌকাটির উদ্বোধন করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। পরে তিনি নৌকায় চড়ে নগরীর হড়গ্রাম, কোর্ট স্টেশনসহ নগরীর আশপাশের এলাকাগুলো ঘোরেন। এ সময় তিনি হাত তুলে নগরীর বাসিন্দাদের শুভেচ্ছা জানান। আর তার সঙ্গে থাকা দলীয় নেতাকর্মী ও সমর্থকরা ‘নৌকা’, ‘নৌকা’ শ্লোগান তোলেন।

এর আগে নৌকার উদ্বোধনকালে ফজলে হোসেন বাদশা বলেন, ‘নৌকা মুক্তিযুদ্ধের প্রতীক, উন্নয়নের প্রতীক। বাংলাদেশের সব উন্নয়নে এই নৌকারই কৃতিত্ব। বাংলাদেশের অসাধারণ উন্নয়ন ও পরিবর্তন হয়েছে নৌকার কারণে। তাই আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে।’

বাদশা বলেন, ‘আজকে ভিন্ন প্রতীকের প্রচারণার সময় শুনলাম, তারা বিজয়ী হলে নাকি দেশের উন্নয়ন হবে। আসলে কিছুই হবে না। তারা রাষ্ট্রীয় ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস হবে, জঙ্গিবাদ হবে, চাঁদাবাজি হবে। তাই তাদের প্রত্যাখান করতে হবে। আজকে যারা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছে রাজশাহীর উন্নয়নে তাদের কোনো অবদান নেই। সব অবদান আমাদের নৌকার।’

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. কামরুজ্জামান, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নুরুজ্জামান টুকু, রাজশাহী ভিশন-২০২১ এর সভাপতি নজরুল ইসলাম মানিক, সাধারণ সম্পাদক শামসুজ্জামান মানিক, সংগঠনটির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মজিবর রহমান, সদস্য সচিব শামীম আখতার হৃদয়, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তানজিল আহমেদ দুলাল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :