ফরিদপুর সদর আসন

খন্দকার মোশাররফের নৌকার পক্ষে মিছিল-সমাবেশ

ফরিদপুর প্রতিবেদক
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ২০:২০

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার প্রথম দিনেই ফরিদপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে নৌকা প্রতীকের পক্ষে মিছিল করেছেন আওয়ামী লীগের নেতাকর্মী-সমর্থকরা। শহরের বিভিন্ন স্থানে কর্মী সমাবেশও হয়েছে।

সোমবার ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে এই নির্বাচনী প্রচার-প্রচারণা চালানো হয়।

এ সকল কর্মসূচিতে নেতারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চান।
সন্ধ্যায় শহরতলীর অম্বিকাপুর বাজার থেকে মিছিল বের হয়ে আলীপুর মোড় ও ইমামউদ্দিন স্কয়ার প্রদক্ষিণ করে অম্বিকাপুর বাজারে গিয়ে শেষ হয়।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. আবু বক্কার খান, আব্দুল করিম খান, শাহিনুর রহমান, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জাহিদ ব্যাপারী প্রমুখ।

এদিকে শহরের লক্ষœীপুরে এলাকায় আওয়ামী লীগের কর্মী সমাবেশ হয়েছে। সমাবেশে মো. সিদ্দিকুর রহমানসহ শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, গত দশ বছরে ফরিদপুরে যে উন্নয়ন হয়েছে, তা অতীতের কোনো সরকার করতে পারেনি। এই উন্নয়ন আগামীতে অব্যাহত রাখতে নৌকা প্রতীকের বিকল্প নেই।

‘এই কারণেই সকলে মিলে নৌকা প্রতীককে বিজয়ী করতে কাজ করতে হবে।’
সকালে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা উম্মে সালমা তানজিয়ার কাছ থেকে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের পক্ষে নৌকা প্রতীক গ্রহণ করেন দলের নেতারা। এরপর থেকেই ভোটের প্রচার-প্রচারণায় নামা শুরু হয়েছে তার পক্ষে।

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত