মিল্ক ভিটার এমডি হলেন প্রাণেশ রঞ্জন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ২০:৫৩

মিল্ক ভিটার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হয়েছেন বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রাণেশ রঞ্জন সূত্রধর।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। প্রজ্ঞাপনে বেশ কয়েকজন অতিরিক্ত সচিবের দপ্তর বদল হয়েছে।

এদের মধ্যে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা তসলীমুল ইসলামকে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মানিক লাল বণিককে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যালয়ের রেজিস্ট্রার জেনারেল, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. ইউনুস আলী প্রামাণিককে কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আরেকটি প্রজ্ঞাপনে প্রতিরক্ষা মন্ত্রণালয়ে সংযুক্ত বেগম জিন্নাতুন নাহার সাহানাকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল বর চৌধুরীকে একই বিভাগের অতিরিক্ত সচিব, আমদানি ও রপ্তানি নিয়ন্ত্রকের কার্যালয়ের প্রধান নিয়ন্ত্রক এ আর এম নাজমুস সাকিবকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ফাতিমা বেগমকে একই মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক আতিকুর রহমা খানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/এমএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত