গাজীপুর-৩

গাজীপুরে নৌকার পক্ষে কেন্দ্রীয় নেতা আকরামের গণসংযোগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৮, ২১:৩২

গাজীপুর-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী ছোট ভাই ইকবাল হোসেন সবুজের পক্ষে গণসংযোগে করেছেন দলের কেন্দ্রীয় নেতা মো. আকরাম হোসেন।

সোমবার নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ার পর দিনভর ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভাইয়ের পক্ষে ভোট চান আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক আকরাম হোসেন। নেতাকর্মীদের নিয়ে সংসদীয় এলাকার রাজেন্দ্রপুর, সাটিয়াবাড়ি, রাজাবাড়ি বাজার, চিনাশুকানিয়া, জয়নারায়ণপুরসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

ইকবাল হোসেন সবুজকে বিজয়ী করার আহ্বান জানিয়ে আকরাম হোসেন বলেন, ‘আমার ভাই আপনাদের জন্য সারা জীবন ব্যয় করেছেন, মাঠে থেকে সাধারণ মানুষদের পাশে দাঁয়িছেন। আমার থেকে আপনারাই তাকে বেশি ভালোবাসেন। তাই আসুন আমার-আপনাদের ভাই সবুজকে বিপুল ভোটে বিজয়ী করে সংসদে পাঠাই।’

এ সময় তার সঙ্গে ছিলেন রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ফারুক হোসেন, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতারুজ্জামান, রাজাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শামসুল হক, জেলা যুবলীগের আহ্বায়ক সদস্য শহিদুল্লাহ সরদার, জেলা যুবলীগ নেতা বিল্লাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু সাঈদ কামাল, ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান দীপু প্রমুখ।

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত