পুলিশ রানি আবার আসছেন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৭
‘মর্দানি’ ছবির একটি দৃশ্যে রানি মুখার্জি

২০১৪ সালে মুক্তি পেয়েছিল রানি মুখার্জি অভিনীত অপরাধ থ্রিলার চলচ্চিত্র ‘মর্দানি’। এই ছবিতে প্রথমবারের মতো একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গিয়েছিল রানিকে। এমন কোনো দর্শক ও সমালোচক খুঁজে পাওয়া যায়নি যারা ছবিটি দেখে রানির অভিনয়ের প্রশংসা করেননি। যার সুবাদে ছবিও হয় সুপারহিট। যশরাজ ফিল্মের ব্যানারে ‘মর্দানি’ পরিচালনা করেছিলেন প্রদীপ সরকার।

প্রথমটির এমন সাফল্যের পর একটু দেরিতে হলেও ‘মর্দানি’র সিক্যুয়েল বানানোর ঘোষণা দিয়েছেন যশরাজ ফিল্মের কর্ণধার প্রযোজক ও রানির স্বামী আদিত্য চোপড়া। এটাতেও অভিনয় করবেন রানি। খুব শিগগির তাকে ক্রাইম ব্রাঞ্চের ডেয়ারডেভিল সিনিয়র পুলিশ অফিসার শিবানী শিবাজি রায়ের চরিত্রে দেখা যাবে। অপরাধীদের শায়েস্তা করবেন তিনি।

তবে এবারের চরিত্রটি আগেরটির থেকে বেশ চ্যালেঞ্জিং বলে জানিয়েছেন রানি। তার কথায়, ‘মর্দানি ২’-এর গল্প টানটান উত্তেজনায় ভরপুর। ভিলেনের চরিত্রটি যতটা নেতিবাচক দেখানো সম্ভব ততটাই দেখানো হয়েছে। তার ভয়ডর বলে কিছু নেই। কাউকে ক্ষমা করে না, সহানুভূতি কী জিনিস সে জানে না। ভিলেন এবং আমার চরিত্রটি অসাধারণ লেখা হয়েছে।’

কিন্তু ভিলেনের চরিত্রে এবার কে অভিনয় করবেন, সেটা এখনও ঠিক হয়নি। এছাড়া প্রযোজক ঠিক থাকলেও মর্দানি’র সিক্যুয়েলে বদলে গেছে পরিচালকও। এবারেরটি পরিচালনা করবেন নবাগত নির্মাতা গোপী পুথরন। ছবির গল্প এবং চিত্রনাট্যও তিনি লিখেছেন। এই ছবির মাধ্যমে পরিচালক হিসেবে হিন্দি সিনেমায় অভিষেক হচ্ছে গোপীর। যশরাজ ফিল্মসের টুইটার পেজে পোস্ট করা এক বিবৃতিতে সম্প্রতি এসব তথ্য জানান রানি।

‘কুছ কুছ হোতা হ্যায়’ তারকা রানি অভিনীত শেষ ছবি ছিল ‘হিচকি’। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছিল এটি। এই ছবিতে শিক্ষকের ভূমিকায় দেখা গিয়েছিল রানিকে। যিনি আর্থিকভাবে পিছিয়ে থাকা শিক্ষার্থীদের জীবনধারণ পরিবর্তনে ভূমিকা রেখেছিলেন। ভারতের বাজারে ব্লকবাস্টার হয় ‘হিচকি’। পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও ২৫০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছিল ছবিটি।

ঢাকা টাইমস/১১ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত