তামিম-মুশফিকের ফিফটিতে স্বস্তি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ১৪:৫২ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৮

শুরুতেই আহত লিটন দাস। স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন তিনি। এরপর শূন্য রানে আউট ইমরুল কয়েস। এই দু’জনকে হারিয়ে বেশ চাপে পড়ে গিয়েছিল বাংলাদেশ। তবে তামিম ইকবাল আর মুশফিকুর রহিমের ফিফটি স্বস্তি এনে দিয়েছে টাইগারদের।

৬২ বলে ৪ বাউন্ডারিতে ক্যারিয়ারের ৩২তম ওয়ানডে ফিফটি তুলে নেন মুশফিক। ৬১ বলে ৪ বাউন্ডারি আর এক ছক্কায় তামিম দেখা পান ৪৩তম ওয়ানডে ফিফটির দেখা।

তৃতীয় উইকেটে ১১০ রানের জুটি গড়েছেন তামিম-মুশফিক। তামিম ৫০ করে দেবেন্দ্র বিশুর বলে আউট হয়েছেন। মুশফিক ৫৮ রানে ক্রিজে আছেন। তাদের ব্যাটে ভর করে ২৩.৩ ওভারে ২ উইকেটে ১২৫ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

মিরপুরে টস হেরে ব্যাটিং করতে নামে বাংলাদেশ। ইনিংসের দ্বিতীয় ওভারেই মাঠ ছাড়তে হয় ওপেনার লিটন দাসকে। ওয়েস্ট ইন্ডিজ পেসার ওশানে থমাসের ফুল লেন্থের বল সরাসরি গিয়ে তার ডান পানের গোড়ালির ঠিক ওপরে অরক্ষিত অংশে আঘাত হানে। পরে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় বাংলাদেশী ওপেনারকে। বড় ধরণের কোন ইনজুরি কি না, তা জানতে হাসপাতালে নেয়া হয়েছে লিটনকে। তবে তার পুনরায় ব্যাটিং করার বিষয়ে কিছু জানা যায়নি।

তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে টাইগাররা। আজ জিতলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করে ফেলবে মাশরাফি বিন মর্তুজার দল।

বাংলাদেশের একাদশে কোনো পরিবর্তন আসেনি। অপরদিকে, ক্যারিবীয় একাদশে এসেছে একটি পরিবর্তন। ওপনার কাইরন পাওয়েলের বদলে দলে ঢুকেছেন চন্দ্রপল হেমরাজ।

(ঢাকাটাইমস/১১ ডিসেম্বর/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :