বিরুষ্কার বিয়ের এক বছর

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৮, ১৮:৫০

দেখতে দেখতে একটি বছর পেরিয়ে গেল। মনে হচ্ছে, এইতো সেদিন তাদের চার হাত এক হলো। কিন্তু সময় যে নদীর স্রোতের মতোই বয়ে যায়। বলছি দুই জগতের দুই মহাতারকা বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের কথা।

ইতিমধ্যে ৩৬৫টি দিন এক ছাদের নিচে কাটিয়ে ফেলেছেন জনপ্রিয় এই জুটি। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে এক আঙুর ক্ষেতে অনেকটা চুপিসারে বিয়ে সেরেছিলেন তারা।

খেলার জগতের বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার পরিচয় থেকে বিয়ে সবই ছিল স্পেশাল। তাইতো দুজনে প্রথম বিবাহবার্ষিকীতে শেয়ার করেছেন তাদের বিয়ের নানা অজানা কাহিনি ও অদেখা কিছু ছবি।

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে আনুশকা লিখেছেন,‘গোটা বিষয়টা স্বর্গের মতো। বুঝতেই পারলাম না সময় কীভাবে কেটে গেল। আপনিও বুঝতে পারবেন না, যদি কোনো সুপুরুষের সঙ্গে আপনার বিয়ে হয়।’

অন্যদিকে বিরাটও তার লেডিলাভকে শুভেচ্ছা জানিয়েছেন। কয়েকটি ছবির কোলাজ শেয়ার করে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক লিখেছেন, ‘বিশ্বাস করতে পারছি না একটা বছর কেটে গেছে। যেন মনে হচ্ছে কালকেরই ঘটনা। সময় একেবারে উড়ে চলে গেল। শুভ বিবাহবার্ষিকী আমার প্রিয় ও আত্মার বন্ধু। তুমি সারাজীবনের জন্য আমার।’

এক বছর সংসার করার পর প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করতে এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন বিরাট ও আনুশকা। ইতালির রোম শহর থেকে তিনশ কিলোমিটার দূরে তাসকানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে হয়েছিল তাদের হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান।

রূপকথার সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব। পরে অবশ্য ভারতে ফিরে জমকালো রিসেপশন পার্টি দিয়েছিলেন বিরুষ্কা। সেখানে বিনোদন ও খেলার জগতের নামিদামি তারকারা উপস্থিত ছিলেন।

ঢাকা টাইমস/১১ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত