সব মাধ্যমেই কাজ করব:ঐশী

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ০৮:৩৮ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৬

নাটক, সিনেমা, বিজ্ঞাপন- সব মাধ্যমেই কাজ করতে চান ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ চ্যাম্পিয়ন জান্নাতুল ফেরদৌস ঐশী। বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ৬৮তম আসরে অংশগ্রহণ শেষে গত সোমবার রাতে তিনি দেশে ফেরেন। ফিরেই দেশের একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে এসব কথা বলেন ঐশী। জানালেন, সব মাধ্যমেই তিনি কাজ করতে চান। এমনকি সিনেমায়ও।

কিন্তু নায়ক হিসেবে কাকে পছন্দ পিরোজপুরের মেয়ে ঐশীর। এ সম্পর্কে তিনি বলেন, ‘সবাইকে বলতে শুনি,সিনেমায় নায়ক হিসেবে শাকিব খানকে চাই। কিন্তু আমার তেমন কোনো পছন্দ-অপছন্দ নেই। মানসম্মত একটা গল্প, ভালো একজন অভিনেতা এবং ভালো পরিচালক হলেই কাজ করব। নাটকের ক্ষেত্রেও একই ভাবনা। পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে যেতে চাই।’ 

গত ৮ ডিসেম্বর পর্দা নামে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ৬৮তম আসরের। এই আসরে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন সবে এইচএসসি পাস করা ঐশী। গতবার থেকে চালু হওয়ার ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ গ্রুপ পার হয়ে ফাইনালেও পৌঁছে গিয়েছিলেন। কিন্তু শেষমেশ বিশ্বসুন্দরীর মুকুট জিতে নেন মেক্সিকান তরুণী ভেনেসা পনসে দে লিওন। চীনের সানইয়াহ শহরে জমকালো গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে তার মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের বিশ্বসুন্দরী ভারতের মানসী চিল্লার।

তবে এবারের আসরের শুরু থেকেই বিচারকদের বিশেষ নজরে ছিলেন বাংলাদেশ থেকে অংশ নেওয়া জান্নাতুল ফেরদৌস ঐশী। ১৮ বছর বয়সী পিরোজপুরের এই মেয়ে ছিলেন ১১৮ দেশের প্রতিযোগীদের মধ্যে বয়সে সবচেয়ে ছোট। কিন্তু সবচেয়ে বেশি প্রশংসা তিনিই পেয়েছেন। সাক্ষাৎকারে এসব কথা ঐশীই জানিয়েছেন। মুকুট জিততে না পারলেও প্রথমবারের মতো বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ফাইনালে উঠে ইতিহাস সৃষ্টি করেন তিনি।

ঐশী সুন্দরী প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসে। বিশ্বসুন্দরী প্রতিযোগিতা যেহেতু শেষ, তাই আবার তিনি মন দিয়ে পড়াশোনা শুরু করতে চান। প্রথমে মৃত্তিকা বিজ্ঞানে ভর্তি হওয়ার ইচ্ছা থাকলেও পরিবারের সঙ্গে আলোচনা করে অন্য কোনো বিষয়ে পড়তে চান তিনি। পরিবারে তার শিক্ষিকা মা এবং সবাজসেবক বাবা রয়েছেন। তাদের অনুপ্রেরণায় এগিয়ে যেতে চান আরও অনেক দূর।

ঢাকা টাইমস/১১ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :