সাকিব-তামিম-মুশফিকের হাফ সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ২২:০৩ | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৮, ২১:৫৫

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মঙ্গলবার ব্যাটিংয়ে জ্বলে ওঠেন বাংলাদেশের অন্যতম তিন স্তম্ভ সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। তাদের তিনজনের হাফ সেঞ্চুরির সুবাদে প্রথমে ব্যাট করতে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে বাংলাদেশ ২৫৫ রান সংগ্রহ করে। কিন্তু এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে বাংলাদেশ হেরেছে চার উইকেটে।

তামিম ইকবাল

দীর্ঘদিন পর ক্রিকেটে ফিরে সিরিজের প্রথম ম্যাচে ১২ রান করে আউট হয়েছিলন তামিম ইকবাল। কিন্তু গতকাল দারুণ একটি ইনিংস খেলেন তিনি। ৬৩ বলে ৫০ রান করে ফিরে যান সাজঘরে। এই রান করার পথে তিনি চারটি চার মারেন ও একটি ছক্কা হাঁকান। ওয়ানডে ক্রিকেটে এটি তার ৪৩তম হাফ সেঞ্চুরি। যদিও ওয়েস্ট ইন্ডিজের কাছে এই ম্যাচে চার উইকেটে হেরে গেছে বাংলাদেশ।

সাকিব আল হাসান

অলরাউন্ডার সাকিব আল হাসান ছিলেন গতকাল বাংলাদেশের ব্যাটসম্যানদের মধ্যে সেরা রান সংগ্রহকারী। ৬২ বলে ৬৫ রান করে আউট হন তিনি। এই রান করার পথে তিনি ছয়টি চার মারেন ও একটি ছক্কা হাঁকান। ওয়ানডেতে এটি তার ৪০তম হাফ সেঞ্চুরি।

মুশফিকুর রহিম

এই লড়াকু ব্যাটসম্যান সিরিজের প্রথম ম্যাচে ৫৫ রান করে অপরাজিত ছিলেন। গতকালও তিনি ব্যক্তিগত অর্ধশত পূরণ করেন। ৮০ বলে ৬২ রান করে ফিরে যান সাঝঘরে। এই ইনিংসে তিনি কোনো ছক্কা না হাঁকালেও পাঁচটি চার মারেন। ওয়ানডেতে ইেট তার ৩২তম হাফ সেঞ্চুরি।

(ঢাকাটাইমস/১১ ডিসেম্বর/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :