বিপিএলে স্মিথের খেলা নিয়ে শঙ্কা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৮, ২২:১৩

সতীর্থ ডেভিড ওয়ার্নের সঙ্গে আসন্ন বিপিএলে প্রথমবারের মতো নাম লিখিয়েছেন স্টিভেন স্মিথও। কুমিল্লার হয়ে খেলার কথা তার। কিন্তু হঠাৎই তার বিপিএল খেলা নিয়ে শঙ্কা জেগেছে। যতদূর জানা গেছে, কুমিল্লার হয়ে স্মিথের খেলা নিয়ে আপত্তি প্রকাশ করেছে টুর্নামেন্টটির বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে স্মিথের নাম না থাকায় তার খেলার বিষয়টি টুর্নামেন্টের নিয়ম-নীতির বিপক্ষে বলে দাবি জানায় রংপুর। যার জন্য মঙ্গলবার বিপিএল গভর্নিং কাউন্সিলের জরুরি মিটিং হয়। তবে মিটিংয়ে কোনো সমাধান না আসলে বিষিয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উপর ছেড়ে দেওয়া হয়।

এই বিষয়ে বিসিবির মিডিয়া কমেটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘বিষয়টি নিয়ে সিদ্ধান্ত চূড়ান্ত না হওয়ার কারণে আমরা এটি বোর্ডের উপর ছেড়ে দিয়েছি। প্রথমে রংপুর রাউডার্স তার খেলার বিষয়ে আপত্তি জানায়।এরপর সবগুলা ফ্র্যাঞ্চাইজি। যেহেতু বিষয়টি জটিল, শুরুতে অনুমোদন দেওয়ার পরও আবার বিষয়টি আলোচনা করতে হয়েছে। সেটির সমাধান না হওয়ায় আমরা বোর্ডের ওপর ছেড়ে দিয়েছি। বোর্ড ঠিক করবে, কী করা যাবে। পরের বোর্ড মিটিংয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বা সেটি না হলে আনুষ্ঠানিকভাবে হয়তো তাদের খুব তাড়াতাড়ি জানিয়ে দেওয়া হবে।’

মোটকথা অজি এই তারকার বিপিএল খেলা এখন সম্পূর্ণ নির্ভর করছে বোর্ডের উপর। বোর্ড যদি খেলার অনুমতি দেয় তবেই কুমিল্লার জার্সিতে এবারের আসরে প্রথমবারের মতো দেখা যাবে অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ককে। আগামী ৫ জানুয়ারি শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর।

(ঢাকাটাইমস/১১ ডিসেম্বর/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :