বাড়ি থেকে ডেকে নিয়ে এসএসসি পরীক্ষার্থীকে হত্যা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৮, ২২:২৫

যশোরের মণিরামপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে শিমুল হোসেন নামে এক এসএসসি পরীক্ষার্থীকে গলাকেটে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে লাশটি বাড়ির পাশে মাঠে ফেলে রেখে যায়

সোমবার রাতে উপজেলার রোহিতা ইউনিয়নের সরসকাঠি গ্রামে এই ঘটনা ঘটে। তারা।মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এর আগে সকালে স্থানীয় এক দোকানদার মাঠে কাজ করতে গিয়ে শিমুলের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। এরপর পুলিশে খবর দেয়া হয়।

পুলিশ লাশের পরনের প্যান্টের পকেট থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন, ব্লুটুথ ও তার খেলার র‌্যাকেটটি উদ্ধার করে।

মণিরামপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রাকিবুল হাসান, স্থানীয় কাশিমপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার তার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল। গত বছর সে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে এক বিষয়ে ফেল করেছিল।

শিমুলের বাবা রফিকুল ইসলাম গাজীপুরে আনসার-ব্যাটালিয়ন সদস্য হিসেবে কর্মরত রয়েছেন। 

মা পলি বেগম জানান, সোমবার সারাদিন কাশিমপুর হাইস্কুল মাঠে শিমুল বন্ধুদের সঙ্গে পিকনিক করেছিল। সন্ধ্যার পর বাড়ি এসে সে ঘরে বসে টেলিভিশন দেখছিল। রাত নয়টার দিকে শিমুলের নাম্বারে একটা কল এলে সে র‌্যাকেট (ব্যাডমিন্টন) হাতে নিয়ে খেলতে বেরিয়ে যায়। রাতে আর সে বাড়ি ফেরেনি। সকালে উঠে বাড়ির পাশে একটি ক্ষেতে ছেলের লাশ পড়ে থাকতে দেখেন তারা। 
পলি বেগম বলেন, আমার ছেলের সাথে কারো শত্রুতা নেই। আমার স্বামী বাড়ি না থাকায় ছেলেটা আমার কথা শুনতে চাইতো না। প্রতিদিন রাতে ছেলেটা ব্যাডমিন্টন খেলতে যেত। বাড়ি ফিরত একটু দেরি করে। সোমবার রাতে র‌্যাকেট হাতে বের হওয়ার সময় আমাকে কিছু বলে যায়নি। ছেলেকে কারা কী কারণে খুন করেছে, তা জানাতে পারেননি পলি বেগম। 

থানার পরিদর্শক (তদন্ত) বলেন, হত্যার প্রকৃত কারণ উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। 
(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :