প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা ঘিরে উৎসবমুখর কোটালীপাড়া

বনিক কুমার, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ০৮:৫৩

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে আজ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজ নির্বাচনী আসন গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) এর কোটালীপাড়া উপজেলায় প্রথম নির্বাচনী জনসভা করবেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমন ও জনসভাকে কেন্দ্র করে নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। দুই উপজেলাজুড়ে এখন উৎসবের আমেজ। বিশেষ করে, জনসভার প্রচার-প্রচারণায় মুখরিত বর্ণিল সাজে সজ্জিত কোটালীপাড়া।

দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে প্রথমেই বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর দুপুর ২টা ৩০ মিনিটে কোটালীপাড়া উপজেলা সদরের শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

মহাজোটনেত্রীর এই জনসভা সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ। নিরাপত্তা নিশ্চিতে কাজ করছেন প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ গোয়েন্দা সংস্থার কর্মীরা।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে পাঠানো ফ্যাক্সবার্তায় জানা গেছে, আগামীকাল সকাল ১০টায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী।

কোটালীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন, ‘পিছিয়ে পড়া এই জনপদকে আধুনিক কোটালীপাড়া হিসেবে গড়ে তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের কর্মসংস্থানসহ সব ধরনের উন্নয়ন করেছেন। তিনি কোটালীপাড়াবাসীকে প্রাণের চেয়েও বেশি ভালোবাসেন। আমরাও তাকে পরম শ্রদ্ধা করি। তাই তাকে ভোট দিয়ে আবার নির্বাচিত করব।’

‘সকলে মিলে জনসভায় অংশ নিয়ে নেত্রীর দিক-নির্দেশনা শুনব। সে অনুসারে আমরা তার নির্বাচনী এলাকায় কার্যক্রম পরিচালনা করব।’

মহিলা আওয়ামী লীগের নেত্রী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রানী সরকার বলেন, প্রধানমন্ত্রীর জনসভাস্থল লাখ লাখ জনতার উপস্থিতিতে মুখরিত হয়ে উঠবে। কোটালীপাড়ার ১১টি ইউনিয়ন ও পৌর এলাকা থেকে হাজার হাজার মানুষ বর্ণাঢ্য শোভাযাত্রাসহ এ জনসভায় অংশ নেবেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ আসনে ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের দুর্ভেদ্য এ ঘাঁটিতে তিনি বিপুল ভোটে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হয়ে টানা তিনবারের মতো সরকার গঠন করবেন বলে আমরা প্রত্যাশা করছি।’

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত