টটেনহামের হাসি, ইন্টার মিলানের কান্না

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ১১:৩৪ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১১:১৯

দুটি দলই ১-১ গোলে ড্র করল। কিন্তু হেড টু হেড রেকর্ডে একটি উতরে গেল, আরেকটি গেল ছিটকে। মঙ্গলবার ইউরোপিয়ান ফুটবলের নাটকীয় রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে উতরে যাওয়া দলটি টটেনহাম হটস্পার। আর কপালপোড়া দলটি ইন্টার মিলান।

দ্বিতীয় রাউন্ডে যাওয়ার জন্য ‘বি’ গ্রুপের শেষ ম্যাচে বার্সেলোনার বিপক্ষে যেকোনো মূল্যে হার এড়াতে হতো টটেনহামের। সঙ্গে অন্যান্য সমীকরণ তো ছিলই।  কিন্তু ব্লুগ্রেনার ঘরের মাঠে শুরুর বাঁশি বাজার ৭ মিনিটের মাথায়ই গোল হজম করে বসে স্পারসরা।

গ্রুপের অপর ম্যাচে পিএসভি আইন্দোফেনের বিপক্ষে লড়ছিল ইন্টার। শেষ ষোলোর জন্য পরাজয় এড়ানো অপরিহার্য ছিল তাদেরও। কিন্তু ঘরের মাঠ সান সিরোতে ১৩ মিনিটে গোল হজম করে বসল তারাও।

এভাবেই চলছিল দুই দলের ম্যাচ। ৭৫ মিনিটে মাউরি ইকার্দির গোলে সমতা নিয়ে আসে ইন্টার (১-১)। টটেনহাম তখনও ১-০ গোলে পিছিয়ে। এই সমীকরণে দুই দল ম্যাচ শেষ করলে উতরে যেত ইন্টার। কিন্তু ৮৫ মিনিটে লুকাস মৌরার গোলে সমতায় ফেরে টটেনহাম। শেষ পর্যন্ত ১-১ সমতা নিয়ে মাঠ ছাড়ে দু’দল। ইন্টার আর টটেনহাম দুই দলেরই সমান ৮ পয়েন্ট দাঁড়ায়। কিন্তু হেড টু হেড রেকর্ডে এগিয়ে নকআউটে উঠে যায় স্পারসরা।

(ঢাকাটাইমস/ ১২ ডিসেম্বর/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :