প্রতারণার শিকার সোনাক্ষী

বিনোদন ডেস্ক
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ১৩:১৭ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১২:১৬

ডিজিটাল যুগে মানুষের কষ্ট কমিয়েছে অনলাইন শপিং সাইটগুলো।এখন আর দোকানে দোকানে গিয়ে জিনিসপত্র কিনতে হয় না। অনলাইন শপিংয়ের মাধ্যমে মানুষ এখন ঘরে বসেই পেয়ে যায় তাদের পছন্দের জিনিস। কম্পিউটারে ব্রাউজ করলেই কয়েক ঘণ্টার মধ্যে ঘরের দরজায় পৌঁছে যায় পছন্দের পোশাক, গহনা বা নিত্য প্রয়োজনীয় সামগ্রীর প্যাকেট।

তবে বিভিন্ন সময়ে বিভিন্ন অভিযোগও ওঠে হোম সার্ভিস দেওয়া অনলাইন শপিং সাইটগুলোর বিরুদ্ধে। অনলাইন শপিংয়ের মাধ্যমে সুবিধার পাশাপাশি প্রতারণাও বেড়েছে উল্লেখযোগ্য হারে। অর্ডার করা জিনিসের বদলে ভিন্ন জিনিস প্যাকেটের ভেতরে ঢুকিয়ে দেওয়ার মতো প্রতারণার শিকারই গ্রাহকরা বেশি হন। সম্প্রতি তেমনই এক প্রতারণার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

অনেক সখ করে নামকরা অনলাইন শপিং সাইট আমাজন.ইন-এ একটি হেডফোন অর্ডার করেছিলেন নায়িকা। তার জন্য ১৮ হাজার টাকা মূল্য আগেই পরিশোধ করে দিয়েছিলেন। অর্ডার মতো একটি পার্সেল তার বাড়িতে এসে হাজির হয়। কিন্তু প্যাকেট খুলতেই চোখ কপালে উঠে যায় ‘দাবাং’ কন্যার। হেডফোনের বদলে প্যাকেটের ভেতরে ছিল আস্ত একটা লোহার বাটখারা।  

সম্প্রতি নিজের টুইটারে এই ঘটনা প্রকাশ করে সোনাক্ষী এটাকে চরম প্রতারণা বলে উল্লেখ করেন। তিনি অভিযোগ করেন, হেডফোনের বদলে লোহার বাটখারা পাওয়ার পর আমাজন.ইন-এর পরিষেবা দপ্তরে ফোন করে অভিযোগ জানালেও তিনি কোনো প্রতিকার পাননি।এমনকি তার অর্ডারকৃত পণ্যও বদলে দেওয়া হয়নি। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে এটাকে চুরি বলেও উল্লেখ করেছেন নায়িকা।

ঢাকা টাইমস/১২ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :