গাজীপুরে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা

গাজীপুর প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১৩:১৬

গাজীপুর সিটি করপোরেশনের হাতিয়াব এলাকায় ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করেছে দুর্র্বৃত্তরা। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত আল আমিন শেরপুরের ঝিনাইগাতি থানার নাচনমহুরী গ্রামের ফরহাদ আলীর ছেলে। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের শিমুলতলীর শান্তিবাগ এলাকায় ভাড়া থাকতেন।

গাজীপুর মেট্টোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, মঙ্গলবার রাতে হাতিয়াব এলাকার রাজেন্দ্রপুর-চতর বাজার সড়কে গজারী বনের ভেতর দুর্বৃত্তরা ওই ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করে ফেলে যায়।

পরে স্থানীয়রা টের পেয়ে থানায় খবর দিলে রাত ১০টার দিকে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনাস্থলের অল্প দূরে রাস্তার পাশে ইজিবাইকটি উল্টে পড়েছিল। হত্যাকা-ের কারণ তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

নিহতের স্বজনরা জানান, আল আমিনের বাবা ফরহাদ আলী গ্রামের বাড়িতে থাকেন। মা, ভাই ও বোনের সঙ্গে শন্তিবাগ এলাকায় ভাড়া থেকে শিববাড়ি-শিমুলতলী রুটে ইজিবাইক চালাতেন তিনি। মঙ্গলবার সন্ধ্যায় ইজিবাইক নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি আল আমিন।

ঢাকা টাইমস/১২ ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :