ক্ষমতা পেলে বিএনপি এক লাখ মানুষ হত্যা করবে: তোফায়েল

ভোলা প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:১৩ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:০৫

বিএনপিকে একটি নিষ্ঠুর দল উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, ২০০১ সালে বিএনপির সারাদেশে সীমাহীন অত্যাচার, নির্যাতন আর ধর্ষণের কথা ভোলেনি। সেই অত্যাচারের জবাব ব্যালেটের মাধ্যমে বাংলার মানুষ দেবে। তাই যারা দেশকে পিছিয়ে নিতে চেয়েছিলো তাদের নয়, দেশের মানুষ নৌকাতেই ভোট দেবে। তারা (বিএনপি) একবার ক্ষমতার স্বাদ পেলে এক লাখ মানুষ হত্যা করবে বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার দুপুরে শহরের গাজীপুর রোডস্থ তার নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলনে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ বিশ্বে মর্যাদাশালী দেশ ও উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ দেশে যে উন্নয়ন করেছে তা আর কোনো সরকার করেনি। বিএনপি ক্ষমতার আমলে দেশে কোনো উন্নয়ন করেনি।

তিনি বলেন, ‘আমরা দেশে ব্যাপক উন্নয়ন করেছি। আমাদের ভোলার ৪টি নির্বাচনী এলাকায় অনেক কাজ হয়েছে। ভোলার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ ছিল, ভোলাকে নদীর হাত থেকে রক্ষা করা। ভাঙন রোধে ৩ হাজার ২০০কোটি টাকার কাজ হয়েছে। এখন আর নদী ভাঙন সমস্যা নেই।’

তোফায়েল বলেন, ১৯৭০সাল থেকে আমি ভোলার উন্নয়ন নিয়ে স্বপ্ন দেখছি। একে একে আমার সব স্বপ্ন পূরণ হচ্ছে। এখন আমার একটি স্বপ্ন বাকি আছে সেটি হলো ভোলা-বরিশাল ব্রিজ করা। সেটার কাজ শুরু হয়েছে।

তিনি বলেন, বিএনপির সংসদ সদস্য মোশারেফ হোসেন শাজাহান পানিসম্পদ প্রতিমন্ত্রী ছিলেন, মেজর হাফিজ পানিসম্পদ মন্ত্রী ছিলেন, কিন্তু তারা ভাঙন প্রতিরোধে কোনো কাজ করেনি। আমি আশা করি আগামী নির্বাচনে ভোলার মানুষ দেশের উন্নয়নের কথা চিন্তা করে চারটি আসনেই নৌকা মার্কায় ভোট দেবে।

সংবাদ সম্মেলনে ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু উপস্থিত ছিলেন।

ঢাকা টাইমস /১২ ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :