নেত্রকোণা-২

প্রার্থীর পাশে নেই বিএনপির নেতাকর্মীরা

নেত্রকোণা প্রতিনিধি
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:৪১

সদর ও বারহাট্টা উপজেলা নিয়ে গঠিত নেত্রকোণা-২ সংসদীয় আসনে বিপাকে পড়েছেন বিএনপির মনোনয়ন পাওয়া আনোয়ারুল হক। আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত আসনটিতে তিনি নিজ দলের নেতাকর্মীদের সহযোগিতাও পাচ্ছেন না।

গত সোমবার থেকে আনুষ্ঠানিক প্রচার শুরু হলেও নেত্রকোণায় বিএনপির পক্ষে কোনো তৎপরতা শুরু হয়নি এখনো। দলের প্রার্থী বলছেন, নেতাকর্মীদের অভিমান ভাঙলেই সবাই একাট্টা হয়ে নামবেন।

বুধবার দুপুরে শহরের হাসপাতাল রোডের বাসায় সংবাদ সম্মেলন করে নির্বাচনী ভাবনা তুলে ধরেন আনোয়ারুল হক। সেখানে স্থানীয় বিএনপির শীর্ষস্থানীয় নেতাদের কেউ ছিলেন না।

এ ব্যাপারে জানতে চাইলে ধানের শীষের প্রার্থী বলেন, ‘নেতারা মনোনয়ন না পাওয়ায় মান-অভিমান করেছেন। আশা করছি দু-চার দিনের মধ্যে তাদের মান ভাঙবে।’

আসনটিতে মনোনয়ন চেয়েছিলেন জেলা বিএনপির সভাপতি আশরাফ উদ্দিন খান, কেন্দ্রীয় নেতা আবদুল বারী ডেনী এবং কেন্দ্রীয় নেত্রী আরিফা জেসমিন নাহিন, সাবেক সংসদ সদস্য আবু আব্বাসের ছেলে টিটো আব্বাস।

তাদের মধ্যে আশরাফ, ডেনি ও আনোয়ারুল পেয়েছিলেন মনোনয়নের চিঠি। পরে চূড়ান্ত মনোনয়ন পান আনোয়ারুল। তবে দলের প্রধান অংশ প্রার্থীকে মেনে নেয়নি। আর নির্বাচনী এলাকায় ধানের শীষের কোনো পোস্টার টানানো হয়নি, মাইকিং নেই, জনসংযোগও নেই।

দলীয় প্রার্থীর পক্ষে না থাকার কারণ জানতে আশরাফ উদ্দিন খানের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি তা ধরেননি। মনোনয়ন না পাওয়ার পর থেকে তিনি প্রকাশ্যে আসছেন না, অবস্থান করছেন বাসায়। মনোনয়নপ্রত্যাশী অন্য নেতারা আছেন ঢাকায়।

বিএনপির প্রার্থী বলছেন, তারা দ্রুত মাঠে নামবেন। বলেন, ‘আমি নির্বাচনের মাঠে থাকতে চাই, আওয়ামী লীগের সহযোগিতা চাই। মাঠে একা কোনো খেলা হয় না।’

কী ধরনের সহযোগিতা চান- জানতে চাইলে আনোয়ারুল হক বলেন, ‘নির্বাচনের মাঠে যেন আওয়ামী লীগও আচরণবিধি মেনে চলে, আমিও মেনে চলব।’

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :