চার হাফ সেঞ্চুরিতে দক্ষিণাঞ্চলের লিড

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৩

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ডের ম্যাচের দ্বিতীয় দিন শেষে মধ্যাঞ্চলের বিপক্ষে ৪৮ রানের লিডে রয়েছে দক্ষিণাঞ্চল। বুধবার দক্ষিণাঞ্চলের চার ব্যাটসম্যান হাফ সেঞ্চুরি করেন। এনামুল হক বিজয় ৭৭ রান করেন। ফজলে মাহমুদ করেন ৭৪ রান। তুষার ইমরান করেন ৭৮ রান। দিন শেষে ৫৪ রান করে অপরাজিত থাকেন রকিবুল হাসান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে মধ্যাঞ্চল ও দক্ষিণাঞ্চল। মঙ্গলবার টস হেরে ব্যাট করতে নেমে আট উইকেটে ২৩৪ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে মধ্যাঞ্চল। বুধবার সকালে আবার ব্যাট করতে নামে তারা। ২৬১ রানে শেষ হয় তাদের প্রথম ইনিংস। এরপর উত্তরাঞ্চল তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে পাঁচ উইকেটে ৩০৯ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে। মধ্যাঞ্চলের বোলারদের মধ্যে ইয়াসিন আরাফাত ২টি ও আরাফাত সানি ৩টি করে উইকেট শিকার করেন।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে পূর্বাঞ্চল ও উত্তরাঞ্চলের মধ্যকার ম্যাচটি। প্রথম দিন টস হেরে ব্যাট করতে নেমে তিন উইকেটে ৩৫৪ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে পূর্বাঞ্চল। বুধবার ব্যাটিংয়ে নেমে তারা ৪৬৬ রানে অলআউট হয়। দলের পক্ষে রনি তালুকদার ১৮৫ ও মোহাম্মদ আশরাফুল ১৩৬ রান করেন। পরে উত্তরাঞ্চল ব্যাট করতে নেমে দুই উইকেটে ১৭৮ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে। দলেল পক্ষে জহুরুল ইসলাম ৬৫ ও জুনায়েদ সিদ্দিকী ৫১ রান করেন।

(ঢাকাটাইমস/১২ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত