শেখ হাসিনার দুই নির্বাচনী সভা ঘিরে উচ্ছ্বসিত ফরিদপুর

ফরিদপুর প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৫

নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিনে বৃহস্পতিবার ফরিদপুরের দুই আসনে দলীয় প্রার্থীর সমর্থনে দুটি পথসভা করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। এ কর্মসূচি ঘিরে জেলাজুড়ে বইছে উৎসবের আমেজ। সার্বিক প্রস্তুতি সম্পন্ন করা সর্বস্তরের নেতাকর্মীসহ সাধারণ মানুষ প্রধানমন্ত্রীর আগমনে উদ্দীপিত ও উচ্ছ্বসিত।

ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) ও ফরিদপুর-৩ (সদর) আসনের নির্বাচনী পথসভা দুটিতে প্রধান অতিথি থাকবেন শেখ হাসিনা। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ফরিদপুর-৪ আসনে কাজী জাফরউল্লাহ ও ফরিদপুর-৩ আসনে স্থানীয় সরকারমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন নৌকা প্রতীকে লড়ছেন।

বুধবার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) আসন দিয়ে প্রচারণা শুরুর পরদিন সড়কপথে ঢাকায় ফেরার পথে সকালে ভাঙ্গা চৌরাস্তার মোড়ে ও বেলা ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠের পথসভায় বক্তৃতা দেবেন শেখ হাসিনা।

তবে সদরের পথসভাটিকে বিশাল জনসভায় পরিণত করা হবে বলে জানিয়েছেন ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক এএইচএম ফোয়াদ। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্বাচনী সফর ও জনসভা সফল করতে দলের নেতাকর্মী এবং আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

ফরিদপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম বলেন, ‘নেত্রীর আগমনে নেতাকর্মীরা উচ্ছ্বসিত-উদ্দীপিত। আমাদের আসনে প্রার্থীর সমর্থনে আয়োজিত জনসভা সফল করতে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। আশা করছি, লক্ষাধিক মানুষের অংশগ্রহণে জনসভা জনসমুদ্রে রূপ নেবে।’

ফরিদপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও স্থানীয় সরকারমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেন, ফরিদপুরবাসী ভাগ্যবান এই কারণে যে, আওয়ামী লীগের সভানেত্রী নির্বাচনী গণসংযোগের দ্বিতীয় দিনে ফরিদপুরে দুইটি পথসভা করবেন । তিনি বলেন, এই সভা দুটি জনসভায় রুপান্তরিত হবে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান বলেন, ‘আমরা প্রধানমন্ত্রীর দুই পথসভায় সকল ধরনের নিরাপত্তার ব্যবস্থা নিয়েছি। আশা করছি, সুষ্ঠু ও সুন্দরভাবে সভা দুটি সম্পন্ন হবে।’

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :