আ.লীগ নেতা হত্যা

খুনিদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ফরিদপুর প্রতিবেদক
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১৯:৩২

ফরিদপুরে আওয়ামী লীগের নেতা ইউসুফ আল মামুনের হত্যার প্রতিবাদে বিক্ষোভ করেছে জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা খুনিদেরকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।
রবিবার সন্ধ্যায় ফরিদপুর শহরের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়। শহরে জনতা ব্যাংক মোড় ঘুড়ে প্রেসক্লাবে গিয়ে শেষ হয় মিছিলটি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির প্রতিবাদ করায় মঙ্গলবার রাতে বিএনপির সমর্থকদের হামলায় আওয়ামীলীগ নেতা ইউসুফ আল-মামুন নিহত হন।

এই ঘটনায় ওইদিন রাতেই ফরিদপুর কোতয়ালী থানায় নিহতের ভাই সোহরাব বেপারী বাদি হয়ে হত্যা মামলা করেন। আর বিএনপির কর্মীসহ মোট ১১ জনকে আটক করেছে পুলিশ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সামবেশে বক্তারা খুনিদের গ্রেপ্তারে ২৪ ঘণ্টা সময় বেঁধে দেন। তারা বলেন, ফরিদপুর শান্তির শহর, তাকে অশান্ত করার জন্যই বিএনপি জামায়াত নানা ভাবে চেষ্টা করছে। তার অংশ হিসেবে মঙ্গলবার রাতে পরিকল্পিত ভাবে আওয়ামী লীগ নেতাকে হত্যা করা হয়েছে।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহবায়ক এএইচএম ফোয়াদ, যুগ্ম আহবায়ক স্বপন পাল, স্বেচ্ছাসেবক লীগের ফাহাদ বিন ওয়াজেদ ফাইন, জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মো. শামিম, রাজেন্দ্র কলেজের ভিভি মিথুন কর্মকার।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত