মোহাম্মদপুরে তিন নারী ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ২০:৫১

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে তিনজন নারী ছিনতাইকারীকে  গ্রেপ্তার করেছে র‌্যাব-২। গ্রেপ্তারকৃতরা হলো মোছা. রোজিনা বেগম, নারগিস এবং গুলনাহার। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে নগদ এক হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়।  আজ বুধবার সন্ধ্যায় তাদের গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছে র‌্যাবের আইন ও গণমাধ্যম বিভাগ।

র‌্যাবের একটি সূত্র জানিয়েছে, গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার সময়ে র‌্যাব-২ জানতে পারে মোহাম্মদপুরের বছিলার জাহানারা গ্ল¬াস হাউজের সামনে পাঁকা রাস্তার উপর কয়েকজন দুষ্কৃতিকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে ছদ্দবেশে অবস্থান নেয়। কিছুক্ষন পর নারী কন্ঠের আর্তচিৎকারে র‌্যাব সদস্যরা দেখতে পায় যে, একজন ভদ্র মহিলা ছিনতাইকারী বলে চিৎকার করছে। তিনজন নারী ছিনতাইকারী বিভিন্ন দিকে দৌঁড়ে পালানোর চেষ্টা করছে। র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত সাধারন জনগণের সহায়তায় উল্লেখিত তিনজন নারী ছিনতাইকারীকে ধাওয়া করে ধরতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা দীর্ঘ দিন যাবৎ রাজধানীর বিভিন্ন জায়গায় স¦র্ণালংকার ও টাকা পয়সা ছিনতাই করে আসছে।  এছাড়া ও তাদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।
ঢাকাটাইমস/১২ ডিসেম্বর/এএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :