ভেনিসে ঢাকা অ্যাসোসিয়েশনের অভিষেক

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ২১:১১

ইতালির ভেনিসে বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশনের নব গঠিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। বৃহত্তর ঢাকার ছয় জেলার প্রবাসীদের নিয়ে বৃহৎ সংগঠন বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশনের জাকজমক অনুষ্ঠানের মধ্যদিয়ে রবিবার স্থানীয় একটি হলরুমে অভিষেক সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, সকল শহীদদের স্মরণে নীরবতা পালন, সমবেত জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

সুহেলী আক্তার বিপ্লবী ও আশিক এর যৌথ পরিচালনায় নূর আলী পাঠান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা মজিবুর রহমান সরকার।

বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মনির হোসেন, আবুল কালাম, তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মহসিন হোসেন, ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ার, শরীয়তপুর অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মামুন ডালি, ত্রেভিজো বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক  কামরুল হাসান রাসেল প্রমুখ।

প্রধান উপদেষ্টা সংগঠনের সকলকে পরিচয় করিয়ে দেন এবং ফুল দিয়ে বরণ করেন। পরিচয় পর্ব শেষে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি।

আলোচনা ও পরিচিতি পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত ও নৃত্য পরিবেশন করেন স্থানীয় ও অতিথি শিল্পীরা। অনুষ্ঠানে প্রচুর প্রবাসীদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :