বরগুনায় আ.লীগ প্রার্থীকে সতর্ক করলেন বিএনপি প্রার্থী

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ২১:১৮

বরগুনা-১ আসনের আওয়ামী প্রার্থী ও সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে উদ্দেশ্য করে এ আসনের বিএনপি প্রার্থী মতিয়ার রহমান বলেছেন, ‘আমি বেঁচে থাকতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু ভোট প্রদানে ভোটারদের বাধা প্রদানের পাশাপাশি কেন্দ্র দখল ও ভোট কারচুপির চেষ্টা করতে দেব না। কেন্দ্র দখল ও ভোট কারচুপির চেষ্টা করলে যেকোন মূল্যে আমি তা প্রতিহত করবই।’

বুধবার দুপুরে বরগুনার শিল্পকলা একাডেমিতে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বাংলাদেশের আয়োজনে ‘শান্তি জিতলে জিতবে দেশ’ শীর্ষক অনুষ্ঠানে একথা বলেন তিনি।

এসময় একই মঞ্চে উপস্থিত ছিলেন- বরগুনা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। পরে অনুষ্ঠানে উভয় প্রার্থী শান্তিপূর্ণ নির্বাচনী প্রচারণার পাশাপাশি বরগুনা-১ আসনে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে বরগুনা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, ‘কোন প্রতীকে ভোট প্রদান করলে সাধারণ মানুষের মঙ্গল হবে, তা আমাদের ভোটাররা জানেন। আমাদের দেশের মানুষ তাদের অধিকার প্রতিষ্ঠা করতে জানেন। আমি অবশ্যই চাইব আমাদের ভোটাররা আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে।

তিনি বিএনপি প্রার্থীর উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে বিএনপির নির্বাচনী প্রচারণায় কোনো প্রকার বাধা বা উস্কানি দেয়া হবে না। আপনারাও চেষ্টা করবেন, আমাদের প্রচার প্রচারণায় কোথাও যেন কোনো বাধা সৃষ্টি না হয়। আমরা শান্তিপূর্ণভাবে আমাদের দেশকে এগিয়ে নিতে চাই।

এসময় ভোটারদের প্রশ্নের জবাবে শম্ভু বলেন, পৃথিবীর সব গণতান্ত্রিক দেশেই নির্বাচন কমিশন থাকে। আমাদের নির্বাচন কমিশন হচ্ছে একটি সাংবিধানিক প্রতিষ্ঠান। আমরা আশা করি, নির্বাচন কমিশন তার এই ক্ষমতা কাজে লাগিয়ে শান্তিপূর্ণ একটি নির্বাচন উপহার দেবেন।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত