কুলিয়ারচরে সংঘর্ষে বিএনপি প্রার্থীসহ আহত ১০

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৮, ২২:৩০ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ২২:২৬

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে বিএনপি প্রার্থী শরীফুল আলম ও পুলিশসহ ১০ জন আহত হন। বুধবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার উসমানপুর চৌমুরি এলাকায় এই সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত পুলিশের এসআই এহসান এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে পুলিশের ওপর আক্রমণে মামলায় পৌর শহরের কালীপুর এলাকার মোবারক হোসেন মোবা, তার বাবা মামুন ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও বিএনপি নেতা শাহজাহানকে রাতে ভৈরব থানা পুলিশ গ্রেপ্তার করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার পর কিশোরগঞ্জ-৬ আসনের বিএনপির প্রার্থী শরীফুল আলম কুলিয়ারচরের ওসমানপুর এলাকায় পথসভা করছিলেন। এসময় আ,লীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। এতে বিএনপি কর্মীরা প্রতিহত করতে চাইলে দুই পক্ষে সংঘর্ষ বাঁধে। পুলিশ এসময় উভয় পক্ষকে থামাতে গেলে বিএনপির কর্মীরা পুলিশের ওপর হামলা চালালে এসআই এহসান আহত হন।

তবে আওয়ামী লীগ কর্মীদের অভিযোগ, বিএনপির কর্মীরা বিনা কারণে তাদের ওপর হামলা করেছে।

বিএনপি প্রার্থী শরীফুল আলম ঢাকাটাইমসকে জানান, ‘আমার দলের  পথসভায় আ,লীগের নেতাকর্মীরা বিনা কারণে হামলা করেছে। পুলিশ আ,লীগের পক্ষ নিয়ে আমাদের কর্মীদেরকে মারধর করে। এসময় ইটপাটকেলের আঘাতে আমি নিজেও আহত হয়েছি।’

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত