ঢাকার পথে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৮, ১১:৩১ | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ১১:১৪

ঢাকার উদ্দেশ্যে গোপালগঞ্জ ছাড়লেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সড়কপথে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। 

ঢাকা ফেরার পথে তিনি সাতটি পথসভায় জনসংযোগ করবেন এবং বক্তব্য রাখবেন।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তা  মোড়, পাটুরিয়া ফেরিঘাট, মানিকগঞ্জ বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল মাঠে ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা রওনা হওয়ার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রমানের সমাধির পাশে বসে বেশকিছু সময় কোরআন তেলাওয়াত করেন এবং মোনাজাত করেন।

টুঙ্গিপাড়া থেকে ঢাকা ফেরার পথে রাস্তার দুই পাশে হাজার হাজার জনগণ তাদের প্রিয়  নেত্রীকে হাত নেড়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধাবার দুপুরে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি, ফাতেহা পাঠ ও  মোনাজাত করে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। বিকালে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান সরকারী কলেজ মাঠে এক বিশাল জনসভায় বক্তৃতা করেন। 
শেখ হাসিনা তার প্রথম জনসভায় কোটালীপাড়ায় নিজ নির্বাচনী এলাকায় তার জন্য এবং সারা  দেশের  ভোটারদের কাছে নৌকার প্রার্থীদের জন্য ভোট চান।

ঢাকা টাইমস/১৩ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :