পার্থ টেস্টে নেই রোহিত-অশ্বিন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ১১:৩৬

পার্থ টেস্টে খেলতে পারছেন না ভারতীয় দলের অন্যতম দুই খেলোয়াড় রোহিত শর্মা ও রবীচন্দ্রন অশ্বিন। দুজনই ইনজুরিতে ভুগছেন। পৃথ্বি শও ইনজুরিতে থেকে সেরে ওঠেননি। পার্থ টেস্টের জন্য বৃহস্পতিবার ভারত ১৩ সদস্যের যে সংক্ষিপ্ত দল ঘোষণা করেছে তাতে এই তিনজনের নাম নেই। এই দলে জায়গা পেয়েছেন ভুবনেশ্বর কুমার, রবীন্দ্র জাদেজা ও উমেশ যাদব।

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার চার ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ শুরু আগামীকাল। পার্থে খেলা শুরু বাংলাদেশ সময় সকাল আটটা ২০ মিনিট। এই ম্যাচে রোহিত শর্মার সম্ভাব্য রিপ্লেসপেন্ট হনুমা বিহারী। আর রবীচন্দ্রন অশ্বিনের জায়গায় ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব অথবা রবীন্দ্র জাদেজার মধ্যে কাউকে নেয়া হবে। অ্যাডিলেডে অনুষ্ঠিত সিরিজের প্রথম ম্যাচে ৩১ রানে জয় পেয়েছিল ভারত। 

পার্থ টেস্টে ভারত চার পেসার নিয়ে খেললে অবাক হওয়ার মতো কিছু থাকবে না। গত ম্যাচে তারা তিন পেসার নিয়ে খেলেছিল। বলা হচ্ছে, পার্থের উইকেট হবে বাউন্সি। যদি ভারত চার পেসার নিয়ে খেলে তাহলে এই বছর এটি তাদের প্রথম হবে না। এর আগে বছরের শুরুর দিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জোহানেসবার্গে তারা চার পেসার নিয়ে খেলেছিল। 

পার্থ টেস্টে ভারতের ১৩ সদস্যের স্কোয়াড:

বিরাট কোহলি (অধিনায়ক), মুরালি বিজয়, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, হনুমা বিহারী, রিশাব পান্ত, রবীন্দ্র জাদেজা, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, জ্যাসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব।

(ঢাকাটাইমস/১২ ডিসেম্বর/এসইউএল)

 

 

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :