হেরেও গ্রুপ চ্যাম্পিয়ন জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ১২:১৩

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে হেরেও গ্রুপ চ্যাম্পিয়ন হলো জুভেন্টাস। বুধবার রাতে সুইজারল্যান্ডের ক্লাব ইয়ং বয়েজের বিপক্ষে ২-১ গোলে হেরেছে ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। এই ম্যাচে মাঠে নামার আগেই জুভেন্টাসের দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হয়ে ছিল। এদিন জুভেন্টাস এবং ম্যানচেস্টার ইউনাইটেড দুই দলই হেরে যাওয়ায় গ্রুপ চ্যাম্পিয়ন হয় জুভেন্টাস। 

গ্রুপ পর্ব শেষে ‘এইচ’ গ্রুপ থেকে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে জুভেন্টাস। ১০ পয়েন্ট নিয়ে গ্রুপ রানার্র্স আপ হয়ে রাউন্ড অব সিক্সটিন নিশ্চিত করেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। জুভেন্টাসকে হারালেও গ্রুপ পর্ব থেকেই ইয়ং বয়েজকে বিদায় নিতে হয়েছে। চার পয়েন্ট নিয়ে তারা আছে সবার নিচের অবস্থানে। ৮ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছে স্প্যানিশ ক্লাব জুভেন্টাস।

এদিন ইয়ং বয়েজের ঘরের মাঠ স্ট্যাডে ডি সুইসেতে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল ইয়ং বয়েজ। ৩০তম মিনিটে পেনাল্টি থেকে গোলটি করেন গুইলিয়াউমে হোয়ারারু। বিরতির পর ৬৮তম মিনিটে আবার গোল করেন হোয়ারারু। ২-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা। ৮০তম মিনিটে পাওলো দিবালার গোলে ব্যবধান কমায় জুভেন্টাস। বাকি সময়ে কোনো গোল না হওয়ায় ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়ং বয়েজ।

এই ম্যাচে হারলেও সামনে ভালো করার ব্যাপারে আত্মবিশ্বাসী জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি বলেছেন, ‘চ্যাম্পিয়ন্স লিগে এবার সুন্দর অংশটি শুরু হবে। আমি আত্মবিশ্বাসী যে, আমরা এর জন্য প্রস্তুত হব। আমি শান্ত। কারণ আমি আমার দলের এবং আমার নিজের সম্ভাবনা সম্পর্কে জানি। আমি সহজে কয়েকটি গোল করতে পারতাম। কিন্তু এটি ফুটবল। এখন আমাদের পুরোপুরি মনোযোগ দিতে হবে পরবর্তী ম্যাচে।’

(ঢাকাটাইমস/১৩ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :