তিন তারকার ‘বর্ণপরিচয়’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ১২:১৬

টলিউডের জনপ্রিয় তিন তারকা আবির চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার ও যিশু সেনগুপ্ত। প্রথমবারের মতো তারা এক হচ্ছেন এক ছবিতে। জনপ্রিয় এই তিন অভিনয়শিল্পী নিয়ে পরিচালক মৈনাক ভৌমিক বানাচ্ছেন তার ‘বর্ণপরিচয়’। নাম দেখে বোঝার উপায় নেই ছবিটি হবে অ্যাকশন থ্রিলার ধাঁচের। তাছাড়া যিশু ও আবিরকেও খুব একটা অ্যাকশন ছবিতে দেখা যায়নি।

ইতোমধ্যে তিন তারকাকে নিয়ে ময়দানে নেমে পড়েছেন পরিচালক মৈনাক ঘোষ। অর্থাৎ ছবির শুটিং শুরু হয়ে গেছে। ফ্যামিলি, রোমান্স এবং ড্রামা ছেড়ে এই প্রথম তিনি অ্যাকশন ছবিতে হাত দিয়েছেন। ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর বলছে, ‘বর্ণপরিচয়’-এর অ্যাকশন দৃশ্যগুলো শ্যুট করবেন বিখ্যাত স্ট্যান্টমাস্টার সুনীল রড্রিগেজ। শাহরুখ খানের ‘দিলওয়ালে’ ও হ্যাপি নিউ ইয়ার-এর পাশাপাশি হলিউডের ছবিতেও তিনি কাজ করেছেন।

কিন্তু প্রশ্ন হচ্ছে, যিশু, আবির ও প্রিয়াঙ্কার চরিত্রগুলো কেমন? ছবির প্রধান তিন অভিনয়শিল্পীর লুকের ছবি প্রকাশ করে এই প্রশ্নের উত্তরও দিয়ে দিয়েছেন পরিচালক। যেখানে যিশুকে দেখা গেছে হ্যান্ডসাম হাঙ্ক রূপে। গায়ে লেদার জ্যাকেট, খানিকটা মেসি হেয়ার এবং চোখে মুখে রহস্য। তিনি রয়েছেন ভিলেনের ভূমিকায়। ভারতীয় ছবিতে আজকাল ভিলেনের রূপ অন্য রকম হয়ে দাঁড়িয়েছে। সাদাসিধে ভদ্রলোকের বেশেও লুকিয়ে থাকে ভিলেন।

অন্যদিকে আবির চট্টোপাধ্যায়ের লুকটি একেবারেই ভদ্র বাঙালির। ব্যাকব্রাশ করা চুল, চোখে কালো ফ্রেম ও সাদা গ্লাসের চশমা এবং গায়ে সাধারণ পোশাক। যাকে বলে নিপাট ভদ্রলোক। বলতে গেলে যিশুর চরিত্রের একেবারে উল্টোটা হলো আবির। অন্যদিকে প্রিয়াঙ্কা সরকারকে একজন সাধারণ বাঙালি মেয়ের মতোই লুক দেয়া হয়েছে। পরনে শাড়ি, তবে মুখজুড়ে কিছুটা আতঙ্কের ছাপ।

ঢাকা টাইমস/১৩ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত