‘বাবার আসনে’ ভোটারদের দুয়ারে ইরফান আমান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৫:০২

আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরুর পর থেকে সকাল থেকে রাত অবধি ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন ঢাকা-২ আসনের ধানের শীষের প্রার্থী ইফরাফ ইবনে আমান অমি।

এই আসনের একাধিকবারের সাংসদ ছিলেন তার বাবা বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় মনোনয়ন বাতিল হয়েছে আমানের। তাই বাবার আসন থেকে নির্বাচন করছেন তার ছেলে তরুণ আইনজীবী ইরফান।

কেরানীগঞ্জ-কামরাঙ্গীরচর-সাভারের একাংশ নিয়ে গঠিত এই আসনে ইরফানের বিপরীতে নৌকার হেভিওয়েট প্রার্থী খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। তাই এই আসনে একদিকে হেভিওয়েট ও অন্যদিকে আরেক হেভিওয়েটের ছেলের মধ্যে লড়াই জমে উঠেছে।

যদিও বিএনপির প্রার্থী অভিযোগ করেছেন পুলিশি নিরাপত্তা নিয়ে নৌকার প্রার্থী কাজ করছেন। সেজন্য তিনি প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করে নিজের নিরাপত্তার জন্য পুলিশ চেয়েছেন আমানপুত্র।

অন্যান্য দিনের মত বৃহস্পতিবার সকাল ১০টা থেকে প্রচারণা শুরু করেন ইরফান। কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের কোনা খোলায় গণসংযোগ শুরু করেন তিনি।

এ সময় ইরফান ভোটারদের উদ্দেশে বলেন, ‘দেশে কোনো গণতন্ত্র নেই, মানুষের বাক স্বাধীনতা নেই। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে ৩০ তারিখে আপনারা ধানের শীষ প্রতীকে ভোট দেবেন।’

নিজের জন্য ভোটারদের কাছে দোয়া চেয়ে ধানের শীষের এই প্রার্থী বলেন, ‘আপনাদের একটি ভোটে বেগম খালেদা জিয়া মুক্তি পাবে ও তারেক রহমান দেশে ফিরে আসবেন।’

বাবার অসমাপ্ত কাজ শেষ করতে ভোট চান আমানপুত্র ইরফান। তিনি বলেন, ‘আমার বাবা আমান উল্লাহ আমান ঢাকা-২ আসনের (কেরানীগঞ্জ, সাভার ও কামরাঙ্গীরচর) এর যে উন্নয়ন করেছিলেন আমি তার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই। নির্বাচিত হলে ঢাকা-২ আসনকে একটি আধুনিক ও মডেল শহর হিসেবে গড়ে তোলা হবে। এই এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করবো।’

এ সময় আরও উপস্থিত ছিলেন আমান উল্লাহ আমানের সহধর্মীনি সাবেরা আমান, কেরানীগঞ্জ উপজেলার বিএনপির সভাপতি মনির হোসেন মিনু, সাধারণ সম্পাদক হাসমত উল্লাহ নবী, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল সরদার, সাবেক চেয়ারম্যানের সামছুল হক ইউনিয়ন বিএনপি'র সভাপতি মো. ফিরোজ, সাধারণ সম্পাদক ইসমাঈল, উপজেলা যুবদলের আহ্বায়ক আরমান, যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান রিপন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/বিইউ/ওআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

স্থানীয় নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও এক নেতা বহিষ্কার 

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

প্রতিমা পোড়ানোর মিথ্যা অভিযোগে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে: ছাত্রশিবির সভাপতি

আল্লামা ইকবালের ৮৫তম মৃত্যুবার্ষিকীতে মুসলিম লীগের আলোচনা সভা

এই বিভাগের সব খবর

শিরোনাম :