হাত-পা বেধে মাকে গলা কেটে হত্যা

আঞ্চলিক প্রতিবেদক (ময়মনসিংহ), ঢাকা টাইমস
| আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৫:৩০ | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৫:২৪

ময়মনসিংহের ভালুকায় হাত-পা বেধে মাকে দা দিয়ে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড ছেলে। ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার সকালে। উপজেলার জামিরদিয়া ডোবালিয়া গ্রামে।

নিহতের নাম মরিয়ম বেগম (৭০)। জমি নিয়ে বিরোধের জের ধরে ছেলে মোস্তফা (৪৫) তাকে হত্যা করে। ঘটনার পর ঘাতক ছেলেকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই গ্রামের মৃত আব্দুল জব্বারের স্ত্রী মরিয়ম বেগম যে ঘরটিতে থাকতেন তা ছেড়ে দেয়ার জন্য ছেলে মোস্তফা দীর্ঘদিন ধরে মায়ের ওপর অত্যাচার চালিয়ে আসছিলেন। বড় ভাইয়ের অত্যাচারে নিহতের ছোট ছেলে শাহ জালাল গত কয়েক মাস ধরে বাড়ি ছেড়ে বিভিন্ন স্থানে পালিয়ে আছেন।

এলাকাবাসি জানায় তার মাকে বাড়ির উঠানে গলা কেটে হত্যার পর ঘাতক মোস্তফা দৌড়ে গিয়ে পার্শ্ববর্তী দোকানপাটের সামনে গিয়ে বলতে থাকেন মাকে আমি মেরে ফেলেছি। এসময় স্থানীয় জনতা তাকে আটক করে।

হবিরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু জানান, ভাইদের মধ্যে মরিয়ম বেগমের থাকার ঘর ও জমি নিয়ে বিরোধের কারণে বেশ কয়েকবার দরবার-সালিশ করেছেন। কিন্তু কোনো পক্ষই সালিশ মানেননি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, মাকে খুন করার ঘটনায় ঘাতক ছেলে আটক করা হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে। বাদী যাদের বিরুদ্ধে অভিযোগ করবে তাদেরকেই আইনের আওতায় নেয়া হবে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঢাকা টাইমস/১৩ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :