নাঈমের সেঞ্চুরি, রাহির ৬ উইকেট

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৭:২৭ | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৭:১৩

বাংলাদেশ ক্রিকেটে লিগে (বিসিএল) বৃহস্পতিবার সেঞ্চুরির দেখা পেয়েছেন উত্তরাঞ্চলের নাঈম ইসলাম। বল হাতে আলো ছাড়িয়েছেন আবু জায়েদ রাহি। ৬ ‍উইকেট নিয়েছেন পূর্বাঞ্চলের এই পেসার।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে পূর্বাঞ্চল আর উত্তরাঞ্চলের মধ্যকার ম্যাচে ভালো অবস্থানে পূর্বাঞ্চল। প্রথম ইনিংসে তাদের ৪৬৬ রানের জবাবে তৃতীয় দিনে ৩৭৭ রানে অলআউট হয় উত্তরাঞ্চল। দলের পক্ষে সর্বোচ্চ ১০০ রান করেন নাঈম। প্রথম শ্রেণিতে এটি তার ২৬তম সেঞ্চুরি। পূর্বাঞ্চলের পক্ষে ৭৪ রানে ৬ উইকেট দখল করেন পেসার রাহি।

৮৯ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামা পূর্বাঞ্চল দিন শেষে ২ উইকেটে ৯০ রান সংগ্রহ করেছে। তাতে ১৭৮ রানের লিড দাঁড়িয়েছে আশরাফুলের দলের।

চট্টগ্রামে মধ্যাঞ্চল আর দক্ষিণাঞ্চলের মধ্যকার ম্যাচে চালকের আসনে দক্ষিণাঞ্চল। প্রথম ইনিংসে মধ্যাঞ্চলের ২৬১ রানের জবাবে তারা সংগ্রহ করেছিল ৩৯৭ রান। এরপর দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৮০ রান তুলে তৃতীয় দিন শেষে করেছে মধ্যাঞ্চল। শুভাগত হোম ৫৫ আর জাকের আলী ১০ রানে ক্রিজে আছেন। মধ্যাঞ্চলের লিড এখন মাত্র ৪৪ রানের।আগামীকাল শেষ দিনে দক্ষিণাঞ্চলের সামনে তাই ম্যাচ জয়ের সুবর্ণ সুযোগ।

(ঢাকাটাইমস/১৩ ডিসেম্বর/ডিএইচ/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত