যশোরে বিএনপি প্রার্থীর সমাবেশে বোমা বিস্ফোরণ-ভাঙচুর

যশোর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৯:০১

যশোর-৩ আসনে ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের সমাবেশস্থলে ককটেল বিস্ফোরণ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় বিএনপির ৮-১০ জন কর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর একটার দিকে সদর উপজেলার হালসা বাজারে এ ঘটনা ঘটে। এর জন্য স্থানীয় যুবলীগের নেতাকর্মীদের দায়ী করেছেন অমিত।

অনিন্দ্য ইসলাম অমিত বলেন, আজ সকালে আমার দেয়াড়া এলাকায় নির্বাচনী কর্মসূচি ছিল। সেখান থেকে আমি নেতাকর্মীদের নিয়ে হালসা পেরিয়ে চৌগাছা সীমান্ত এলাকায় যাই গণসংযোগে। পরে হালসা বাজারে একটি নির্বাচনী সমাবেশে বক্তব্য দেওয়ার কথা ছিল আমার। কিন্তু গণসংযোগকালেই খবর আসে, হালসা বাজারে আমার সমাবেশস্থলে হামলা হয়েছে। দ্রুত হালসা বাজারে ফিরে এসে দেখি সমাবেশস্থল লণ্ডভণ্ড। বোমার আলামত রয়েছে। মাইক ছিনিয়ে নিয়ে গেছে হামলাকারীরা।

অমিত অভিযোগ করেন, ইউনিয়ন যুবলীগ নেতা জাফরের নেতৃত্বে একদল সন্ত্রাসী ধানের শীষের সমাবেশস্থলে হামলা চালিয়েছে। তবে এই বিষয়ে যুবলীগের কারো বক্তব্য জানা যায়নি।

এদিকে, অমিতের প্রচারণা গাড়িবহরে থাকা সংবাদকর্মীরা বলছেন, সমাবেশস্থলে অন্তত দুটি ককটেল ছোড়া হয়। এর একটি বিস্ফোরিত হয়েছে। আর হামলায় বিএনপির ৮-১০ কর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে পাঁচজনকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়েছে।
আহতদের মধ্যে জুয়েল, মহিদুল ইসলাম, তাজু হোসেন, দাউদ হোসেন, ইমামুল ইসলামের নাম জানা গেছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলছে আহতদের শরীরে বোমায় আহত হওয়ার কোনো চিহ্ন দেখা যায়নি।

হামলার খবর পাওয়ামাত্র বিষয়টি কোতয়ালি পুলিশকে অবহিত করেন বলে জানান জেলা বিএনপির সহ-সভাপতি গোলাম রেজা দুলু। তবে, থানার ইনসপেক্টর (তদন্ত) সমীরকুমার সরকার ঢাকাটাইমসকে বলেন, এরকম একটি ঘটনা শুনেছি তবে থানায় এখনো পর্যন্ত লিখিত অভিযোগ কেউ দেয় নাই৷

ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :