প্রচারে অংশ নিতে দেশে ফিরছেন সুইডেন আ.লীগ নেতারা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৯:১৫

আগামী সংসদ নির্বাচনে সর্বাত্মকভাবে নৌকার পক্ষে কাজ করতে দেশে ফিরছেন সুইডেন আওয়ামী লীগ নেতারা।

সুইডেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী খানের নেতৃত্বে এই প্রতিনিধি দল দেশে ফিরছেন। দলের অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতিবৃন্দ সিরাজুল হক খান রানা, আতাউর রহমান, আব্দুল মুহিত টুটু, আব্দুস সালাম চৌধুরী, রিয়াজ আহমেদ, খন্দকার জাকারিয়া, আমিনুল ইসলাম; যুগ্ন সাধারণ সম্পাদকবৃন্দ সৈয়দ মাসুম বারী, দলিল উদ্দিন দুলু, কামরুল হাসান; সাংগঠনিক সম্পাদক কাউসার আলী; ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ডা. তামান্না হোসেন খান, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শ্যামল দত্ত, উপ-মহিলা সম্পাদক ইসরাত রহমান; কার্যকরী পরিষদ সদস্য সেলিনা খান, শাহ নেওয়াজ উজ্জ্বল, তাহমিনা আলী, সিরাজ বেপারী।

এছাড়া সফরসঙ্গী হচ্ছেন সুইডেন যুবলীগের আহবায়ক যোবায়দুল হক সবুজসহ সুইডেন আওয়ামী লীগ, সুইডেন স্বেচ্ছাসেবক লীগ, সুইডেন যুবলীগ, সুইডেন ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।

সফররত নেতারা বর্তমান সরকার এর উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতে মুক্তিযুদ্ধের চেতনার ধারক ও বাহক বাংলাদেশ আওয়ামী লীগ এবং ষোল কোটি মানুষের জীবন যাত্রার মানোন্নয়ন ও অর্থনৈতিক মুক্তির আলোর দিশারী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচারণায় অংশগ্রহণের পাশাপাশি প্রবাসী আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সমন্বয় রাখবেন এবং নিজ নিজ এলাকায় নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে আওয়ামী লীগ প্রাথীর পক্ষে গণসংযোগ করবেন।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত