নৌকার বিজয়ে মুক্তিযোদ্ধাদের ঐক্য চান মেয়র

চট্টগ্রাম ব্যুরো
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ২১:০৪

জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করতে চট্টগ্রাম বিভাগের মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আজ চসিকের কেবি আবদুচ ছাত্তার মিলনায়তনে চট্টগ্রাম মহানগর, জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ আহ্বান জানান মেয়র।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র নাছির বলেন, ‘আমরা যারা মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করি, তাদের জন্য আগামী নির্বাচন একটি চ্যালেঞ্জ। এই নির্বাচনের মাধ্যমে মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িকতাকে আবার জয়ী করতে করতে হবে। তাই ভোটযুদ্ধের চ্যালেঞ্জ মোকাবিলায় মুক্তিযোদ্ধার ঐক্যবদ্ধ হতে হবে।’
বিগত ১০ বছরে বর্তমান সরকার দেশকে সম্মানজনক অবস্থানে নিয়ে গেছে উল্লেখ করে মেয়র বলেন, ‘মুক্তিযোদ্ধাদের জন্যও এই সরকার রাষ্ট্রীয় সম্মান প্রদান, ভাতাবৃদ্ধিসহ অনেক কাজ করেছেন। এই সরকার আবার নির্বাচিত হলে মুক্তিযোদ্ধাদের জন্য আরও কিছু করবে।’ চট্টগ্রাম বিভাগের মুক্তিযোদ্ধাদের নগর ও উপজেলায় ট্রাকযোগে প্রচার-প্রচারণা চালানোর আহ্বান জানান তিনি।

সভায় জেলা কমান্ডার মোহাম্মদ সাহাবুদ্দিন, নগর কমান্ডার মোজাফফর আহমদ, বান্দরবান জেলা কমান্ডার এ বি এম আবুল কাশেম, রাঙ্গামাটি জেলা কমান্ডার রবার্ট বেনাল্ড পিন্টু, উপজেলা কমান্ডারদের মধ্যে রাউজানের আবু জাফর চৌধুরী, রাঙ্গুনিয়ার খায়রুল বশর, আনোয়ারার ফজল আহাম্মদ, সাতকানিয়ার আবু তাহের, বাশখালীর আবুল হাশেম সিকাদার, সীতাকু-ের আলীম উল্লাহ, হাটহাজারীর নুরুল আলম, ফটিকছড়ির সামশুল আলম, সন্দ্বীপের এ বি এম সিদ্দিকুর রহমান, পটিয়ার মো. মহিউদ্দিন, বোয়ালখালীর মো. হারুন মিয়া, লোহাগাড়ার আকতার আহম্মদ সিকদার এবং জেলা ডেপুটি কমান্ডারদের মধ্যে এ কে এম সরওয়ার কামাল, আবদুর রাজ্জাক, নাসির উদ্দিন, এ কে এম আলাউদ্দিন, বদিউজ্জামান, বোরহান উদ্দিন, বাবুল মজুমদার উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় নির্বাচন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :